আদমদীঘিতে কলেজ বন্ধ রেখে বিএনপির সম্মেলন

প্রকাশ: ২৮ মে ২২ । ২২:২৮ | আপডেট: ২৮ মে ২২ । ২২:২৮

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার আদমদীঘিতে কলেজ বন্ধ রেখে উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন হয়েছে। ছাত্রছাত্রীরা কলেজে এসে ক্লাস না হওয়ায় ফিরে গেছেন।

শনিবার আদমদীঘি রহিম উদ্দীন ডিগ্রি কলেজ প্রাঙ্গণে সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত এ সম্মেলন হয়। এতে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। ভবিষ্যতে এভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখে রাজনৈতিক সম্মেলন না করার অনুরোধ জানিয়েছেন তারা।

কলেজের শিক্ষার্থী শুভ, আরিফ, আশা বলেন, ক্লাস করার জন্য কলেজে এসে জানতে পারি বিএনপির সম্মেলন; তাই কর্তৃপক্ষ কলেজ বন্ধ ঘোষণা করেছে। অভিভাবক আশাদুল বলেন, সম্মেলন শুক্রবার কিংবা কলেজ বন্ধের দিন করলে পাঠদান বন্ধ করতে হতো না।

কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান বলেন, কলেজ কর্তৃপক্ষের হাতে সংরক্ষিত ছুটির ক্ষমতা থাকায় ও কলেজ গভর্নিং বডির সভাপতি ইউএনওর অনুমতিতে শনিবার বিএনপির সম্মেলনের জন্য কলেজে এক দিনের ছুটি ঘোষণা করা হয়। তবে অফিস খোলা রাখা হয়েছে।

কলেজ গভর্নিং বডির সভাপতি আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রাবণী রায় জানান, নিরাপত্তার কথা বিবেচনা করে ও অধ্যক্ষের হাতে সংরক্ষিত ছুটি থাকায় শর্তসাপেক্ষে কলেজ মাঠে বিএনপিকে সম্মেলনের অনুমতি দেওয়া হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com