ফতুল্লায় অপহৃত কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ২

প্রকাশ: ০২ জুন ২২ । ২২:০৮ | আপডেট: ০২ জুন ২২ । ২২:০৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নাহিদ হোসেন (২৭) ও সোহান ওরফে রুবেল (২৬)

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফারহানা জাহান জারা (১৭) নামে অপহৃত এক কলেজছাত্রীকে অপহরণের একদিন পর উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ফতুল্লা শাহজাহান রোলিং মিল এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ জারাকে উদ্ধার করে। এ ঘটনায় মূল অপহরণকারীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- নাহিদ হোসেন (২৭) ও সোহান ওরফে রুবেল (২৬)। 

গ্রেপ্তার নাহিদ ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরের নুর মসজিদ এলাকায় ভাড়া বাসায় বসবাসকারী মনির হোসেনের ছেলে। সোহান ওরফে রুবেল শাহজাহান রোলিং মিল এলাকার গোলাম মোস্তফার ছেলে। উদ্ধার হওয়া জারা ফতুল্লার পাগলার হাজী মিছির আলী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। 

গত বুধবার বিকেলে কোচিং করতে ফতুল্লার শিয়াচর লালখা এলাকার বাসা থেকে বেরিয়ে অপহরণের শিকার হন জারা। এ ঘটনায় রাতেই জারার মা তাছলিমা বেগম বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার রাতেই ফতুল্লা শাহজাহান রোলিং মিল এলাকায় অভিযান চালিয়ে অপহরণে সহায়তা করায় নাহিদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় একই এলাকা থেকে জারাকে উদ্ধার এবং অপহরণের মূলহোতা সোহান ওরফে রুবেলকে গ্রেপ্তার করা হয়। 

ফতুল্লা মডেল থানার ওসি শেখ রিজাউল হক দীপু মামলার বরাত দিয়ে বলেন, কলেজে যাতায়াতের পথে ওই শিক্ষার্থীকে সোহান ওরফে রুবেল উত্যক্ত করতেন। তিন মাস আগে সোহানের আত্মীয় রফিকুল ইসলাম টিপুকে বিষয়টি অবগত করা হলে তিনি আশ্বস্ত করেন যে, বিষয়টি তিনি দেখছেন। গত বুধবার বিকেলে জারা কোচিং করতে বাসা থেকে বের হন। এরপর যথাসময়ে বাসায় ফিরে না আসায় সহপাঠীদের কাছে তার মা ফোন করে জানতে পারেন জারা কোচিংয়ে যায়নি। তারা আরও জানায়, সোহান, নাহিদ ও ফয়সালসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জনের সঙ্গে জারাকে তারা যেতে দেখেছেন। 

এদিকে অপহরণের ঘটনায় অভিযুক্ত সোহানের পরিবারের দাবি, অপহরণ নয়, জারা স্বেচ্ছায় সোহানের সঙ্গে এসেছে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেছ শিকদার বলেন, অপহৃত কলেজ শিক্ষার্থীকে উদ্ধার এবং ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com