নির্মাণাধীন ইউড্রেনে মিলল যুবকের মরদেহ

প্রকাশ: ০৫ জুন ২২ । ১৫:১৩ | আপডেট: ০৫ জুন ২২ । ১৫:১৩

ডোমার (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডোমারে আনু হোসেন(৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার রাত ১০ টার দিকে উপজেলার হরিণচড়া ইউনিয়ন পরিষদ থেকে বটতলী বাজার যাওয়ার ৩নং ওয়ার্ডের কাঁচা রাস্তায় এলজিএসপি’র নির্মাণাধীন ইউড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়।

আনু হোসেন ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের মাধবপাড়া এলাকার ইদ্রিস আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার রাত সাড়ে ৯ টার দিকে ইউড্রেনে আনু হোসেনের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে তারা আনুর স্বজন ও পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা আরো জানায়, বটতলী বাজারে শাহিনুর নামে এক সার ব্যবসায়ীর হালখাতার দাওয়াত খেয়ে বাই সাইকেলে চড়ে বাড়ি যাচ্ছিলেন আনু হোসেন। পরে তার লাশ নির্মাণাধীন ইউড্রেনে পাওয়া যায়। সেখানে তার ব্যবহৃত বাই সাইকেল ও দাওয়াতে দেওয়া খাবারের প্যাকেট পড়ে ছিল। ঘটনাস্থলে উপস্থিত অনেকে অভিযোগ করে বলেন,, রাস্তায় নির্মাণাধীন ইউড্রেনের দু পাশে কোন সংকেত না থাকায় রাতের অন্ধকারে সাইকেল যোগে যাওয়ার পথে অসাবধানতাবশত ইউড্রেনে পড়ে তার মৃত্যু হয়েছে।

হরিণচড়া ইউপি চেয়ারম্যান রাসেল রানা বলেন, মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ডোমার থানার সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য সকালে মরদেহ জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com