চৌদ্দগ্রামে গলাকেটে স্বামীকে হত্যার অভিযোগ

প্রকাশ: ০৫ জুন ২২ । ১৮:৫৪ | আপডেট: ০৫ জুন ২২ । ১৮:৫৪

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

নিহতের বাড়িতে জনতার ভিড়/ ছবি- সমকাল

কুমিল্লার চৌদ্দগ্রামে পারিবারিক কলহের জের ধরে শুক্কুর আলী (৪৮) নামে এক ব্যক্তিকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাঁর স্ত্রী খোদেজা আক্তার শিল্পী ও ছেলে শাহিনকে হেফাজতে নিয়েছে। 

ঘটনাটি ঘটেছে আজ রোববার দুপুরে উপজেলার গুণবতী ইউনিয়নের গজারিয়া গ্রামের পূর্বপাড়ার ভুঁইয়া বাড়িতে। বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা। 

স্থানীয় সূত্রে জানা গেছে, খোদেজা আক্তার শিল্পীর বাবার বাড়ি ফেনী সদর উপজেলার মঠবাড়িয়ায় এবং স্বামী শুক্কুর আলীর বাড়ি ময়মনসিংহ জেলায়। প্রায় ১২ বছর আগে তারা জায়গা কিনে গজারিয়া গ্রামে বসবাস শুরু করেন। তাদের ঘরে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। প্রায় সময় পারিবারিক কলহ নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া ও মারামারি লেগে থাকত। রোববার দুপুরে হঠাৎ করে তাদের ঘরে চিৎকার শুনতে পায় প্রতিবেশীরা। এ সময় খোদেজা আক্তার শিল্পী পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে এলাকাবাসী তাদের টয়লেটে গিয়ে গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পায়। এ সময় এলাকাবাসী শিল্পীকে আটক করে কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। খবর পেয়ে উপপরিদর্শক রেজাউল করিম ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার শেষে থানায় নিয়ে আসে। 

ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শুক্কুর আলীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর স্ত্রী খোদেজা আক্তার শিল্পী, ছেলে শাহীন ও প্রতিবেশীদের সাথে কথা বলে শুক্কুর আলীর মৃত্যু সম্পর্কে তথ্য নেওয়া হচ্ছে। তদন্ত শেষে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা? জিজ্ঞাসাবাদ করতে খোদেজা আক্তার শিল্পী ও ছেলে শাহিনকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।’

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com