দায়িত্বে থাকছেন রমিজ, তবে সবুজ সংকেত পাচ্ছেন না

প্রকাশ: ১৯ জুন ২২ । ২০:০৩ | আপডেট: ১৯ জুন ২২ । ২০:০৩

স্পোর্টস ডেস্ক

ছবি: ফাইল

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান হিসেবে বন্ধু ও সতীর্থ রমিজ রাজাকে দায়িত্ব দিয়েছিলেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বিশ্বকাপ জয়ী অধিনায়ক রাষ্ট্র ক্ষমতা হারানোর পরেই প্রশ্ন চিহ্ন বসে যায় রমিজের দায়িত্ব চালিয়ে যাওয়া নিয়ে।

নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ পিসিবির চিফ অব প্যাট্রনের ক্ষমতাবলে নাজাম শেঠিকে দায়িত্ব দেবেন বলেও শোনা গিয়েছিল। আপাতত নাজাম দায়িত্ব পাচ্ছেন না। পিসিবি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব চালিয়ে যাবেন রমিজই। 

তবে শাহবাজের সঙ্গে বৈঠকে বসা সাবেক পিসিবি চেয়ারম্যান খাহলিদ মাহমুদ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পরিস্থিতি একটু স্বাভাবিক হলে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে রমিজকে। পিসিবি নিয়ে ভাববার মতো সময়-সুযোগ হলেই নতুন প্রধানমন্ত্রী অন্য কাউকে দায়িত্ব দেবেন। 

মাহমুদ বলেছেন, ‘রজিমের নিজের থেকে সম্মান দেখানো উচিত ছিল। পিসিবির যে নিয়ম-নীতি তাতে সরকার পরিবর্তন হওয়ার পরই তার পদত্যাগ করতে হতো। আমি বোর্ডে তার ভবিষ্যত দেখি না। যখনই দেশের পরিস্থিতি একটু ভালো হবে তাকে ছাঁটাই করা হবে।’ 

সাবেক পিসিবি চেয়ারম্যান মাহমুদ জানিয়েছেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পরে সুশাসন প্রতিষ্ঠা, নতুন নির্বাচক দেওয়াসহ নানান বিষয় নিয়ে ব্যস্ত শাহবাজ শরিফ। এই মুহূর্তে তার পিসিবির চেয়ারম্যান পদ নিয়ে ভাবার মতো সময় নেই।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com