ডেম্বেলের হাতে চার অপশন, ভাবছেন শেষ ভাবনা

প্রকাশ: ২৩ জুন ২২ । ১৪:২৮ | আপডেট: ২৩ জুন ২২ । ১৪:২৮

স্পোর্টস ডেস্ক

ছবি: ফাইল

বার্সেলোনার সঙ্গে উসমান ডেম্বেলের চুক্তি আছে মাত্র এক সপ্তাহ। জুন শেষ হলেই তিনি আর বার্সার ফুটবলার থাকছেন না। হয়ে যাবেন ফ্রি এজেন্টে। এরপর ভালো বেতনে নতুন ক্লাব, নতুন প্রজেক্টের অংশ হতে পারবেন তিনি।

ফ্রান্সের ২৫ বছর বয়সী এই রাইট উইঙ্গার অবশ্য চুক্তি শেষ হয়ে যাওয়া নিয়ে চিন্তিত নন। কারণ তার হাতে আছে চারটি চুক্তির অপশন। শেষ সময়ে এসে তিনি স্পেনে থাকবেন, ইংল্যান্ডে যাবেন নাকি প্যারিসে এই বিষয়ে চূড়ান্ত ভাবনা-চিন্তা করছেন। 

লিডস ইউনাইটেড থেকে বার্সেলোনা রাপিনহাকে কিনতে চায়। তার আগে আছে শর্ত। যদি ডেম্বেলের সঙ্গে চুক্তি নবায়ন করতে না পারে তবেই ব্রাজিলিয়ান রাইট উইঙ্গারের দিকে ঝুঁকবে কাতালানরা। সংবাদ মাধ্যম গোল দাবি করেছে, বার্সা কোচ জাভি শেষবারের মতো ডেম্বেলেকে চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েছেন। 

বার্সা ছেড়ে ডেম্বেলের যোগ দেওয়ার সম্ভাবনা বেশি চেলসিতে। টমাস টুখেল তার সাবেক গুরু। তার অধীনে বরুশিয়া ডর্টমুন্ডে উত্থান ফ্রান্স ফরোয়ার্ডের। আবার তার কোচিংয়ে ফিরতে চান তিনি। চেলসির প্রজেক্ট, চুক্তি, বেতন সবই হবে মানসম্মত। 

এর বাইরে পিএসজির প্রস্তাব আছে ডেম্বেলের হাতে। খোদ কিলিয়ান এমবাপ্পে নাকি দলে চান ফ্রান্স ফরোয়ার্ডকে। ওদিকে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ায় অ্যাঞ্জেল ডি মারিয়া ক্লাব ছেড়েছে। ওই জায়গায় নতুন কাউকে খুঁজছে ক্লাবটি। 

ডেম্বেলের হাতে চতুর্থ এবং সবচেয়ে ক্ষীণ প্রস্তাব এসেছে বায়ার্ন মিউনিখ থেকে। বাভারিয়ানরা তাদের পছন্দের কথা কেবল জানিয়ে রেখেছে। তবে বরার্ট লেভানডভস্কির ক্লাব ছাড়ার বিষয়টি চূড়ান্ত না হওয়া পর্যন্ত জোর দিয়ে মাঠে নামছে না। এরই মধ্যে বায়ার্ন সাদিও মানেকে দলে ভিড়িয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com