নানা আয়োজনে ফরিদপুরে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশ: ২৩ জুন ২২ । ২১:১০ | আপডেট: ২৩ জুন ২২ । ২১:৩০

ফরিদপুর অফিস

আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয় - সমকাল

নানা আয়োজনের মধ্য দিয়ে ফরিদপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে শহরের থানা রোডের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।  এ সময় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  শা্হ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান ও ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। পদ্মা সেতু নির্মাণের মধ্য দিয়ে দেশে নতুন দিগন্তের উন্মোচন হয়েছে। অথচ বিরোধী দল এবং বিএনপি জামাত চক্র কোনো দিনই দেশের উন্নয়ন চায় না। তারা প্রতিটা কাজের সমালোচনা করে।

এ সময় বক্তারা আগামী নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

দুপুরে জেলার বিভিন্ন মসজিদে দোয়া এবং বিকেলে শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি শহরের আলিপুরের শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্স থেকে শুরু হয়ে হাসিবুল হাসান লাবলু সড়ক ও মুজিব সড়ক হয়ে ফরিদপুর প্রেসক্লাব চত্ত্বরে গিয়ে শেষ হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com