হাজারীবাগে ঘরে হাত-পা বাঁধা নারীর লাশ উদ্ধার

প্রকাশ: ২৪ জুন ২২ । ০০:০০ | আপডেট: ২৪ জুন ২২ । ১২:৪০ | প্রিন্ট সংস্করণ

সমকাল প্রতিবেদক

প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগে একটি বাসায় আকলিমা আক্তার নিলু (৬৫) নামে এক নারীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মুখে স্কচটেপ ও হাত-পা বাঁধা অবস্থায় গতকাল বৃহস্পতিবার তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

একই বাসা থেকে নিহত নারীর বোনের ছেলে ও মেয়েকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাজারীবাগ থানা পুলিশের এক কর্মকর্তা জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে হাজারীবাগের মনেশ্বর রোডের একটি বাড়ির নিচতলা থেকে নারীর লাশ উদ্ধার করা হয়। অচেতন অবস্থায় উদ্ধার দু'জন হলেন বশিরুল হক (৪৮) ও তাঁর বোন শামীমা আক্তার (৪৫)। মনেশ্বর রোডের বাড়িটি তাঁদের পৈতৃক। তাঁদের খালা আকলিমা আক্তার নিলুর বাসা সূত্রাপুরে। গত শুক্রবার তিনি বেড়াতে এসেছিলেন।

বশিরুলের ভাইয়ের মেয়ে জেসমিন হক জানান, বুধবার রাতে শামীম ও বশিরুল বাইরে থেকে জুস, পুরিসহ বিভিন্ন খাবার এনে বাসায় খান। বৃহস্পতিবার সকালে তিনি দোতলায় বশিরুলদের বাসায় ঢুকে দু'জনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। ঘরের আসবাব তছনছ করা ছিল। পরে নিচতলায় হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো অবস্থায় আকলিমার লাশ দেখতে পাওয়া যায়।

ওসি মো. মোক্তারুজ্জামান বলেন, ওই নারীকে নেশাজাতীয় খাবার খাইয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বাসা থেকে ৪০ হাজার টাকা খোয়া গেছে বলেও জানান ওসি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com