গরু পাচার মামলায় দেবকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

প্রকাশ: ২৪ জুন ২২ । ১৩:২১ | আপডেট: ২৪ জুন ২২ । ১৩:২১

বিনোদন ডেস্ক

নায়ক দেব

টালিউড সুপারস্টার ও  পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ ও চিত্রনায়ক দেবকে গরু পাচার মামলায়  তলব করেছিল সিবিআই।  তাকে তলবের পর টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত মঙ্গলবার ইডির সামনে হাজির হন দেব। তাকে টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। গরু পাচার কাণ্ডের আর্থিক লেনদেনের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গেছে। এবারই প্রথম ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন দেব।

এর আগে গরু পাচার মামলায় দেবকে টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। তারপর দেব বলেছিলেন—‘আমি বেশি কিছু বলতে পারব না। একজন ব্যক্তিকে চিনি কি না সেই বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। কিন্তু অভিযুক্ত এনামুল হককে চিনি না। মনে হয় আমাকে আর ডাকবে না।’

আরেকটি ভারতীয় সংবাদমাধ‌্যম জানিয়েছে, গরু পাচার কাণ্ডে মূল অভিযুক্ত এনামুল হকের কাছ থেকে নগদ কয়েক লাখ রুপি ও ঘড়িসহ বেশ কিছু উপহার নিয়েছেন দেব। এটি ২০১৭-১৮ সালের ঘটনা। এসব তথ‌্য সিবিআইকে জানায় এনামুল হক নিজেই।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com