বাতাসে উড়ছিল মেয়ের চুল, নিজের ক্লিপ খুলে দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশ: ২৫ জুন ২২ । ২০:৫৮ | আপডেট: ২৫ জুন ২২ । ২০:৫৮

অনলাইন ডেস্ক

মেয়ের চুল উড়তে দেখে নিজের মাথা থেকে ক্লিপ খুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- ভিডিও থেকে নেওয়া ছবি

বাংলাদেশের সবচেয়ে বড় যোগাযোগ অবকাঠামো স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে উৎফুল্ল, উচ্ছ্বসিত দেশবাসী। দেশের অন্য সবার মতো উৎফুল্ল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার একমাত্র মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলও।

ঐতিহাসিক এ স্থাপনার উদ্বোধনের দিন প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন দেশের অটিজমবিষয়ক জাতীয় কমিটির চেয়ারপারসন পুতুল। এসময় তাকে ক্যামেরা দিয়ে প্রধানমন্ত্রী ও পদ্মা সেতুসহ বিভিন্ন ছবি তুলতে দেখা যায়।

এরপর পদ্মা সেতু উদ্বোধনকালীন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যায় প্রধামন্ত্রী কন্যা পুতুল ডিএসএলআর ক্যামেরা দিয়ে ছবি তোলার চেষ্টা করছেন। এসময় তার চুলগুলো বাতাসে উড়ছে। তা দেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়ের চুল বাঁধতে নিজের ক্লিপ খুলে দেন।

মা-মেয়ের এমন দৃশ্য সবাইকে মুগ্ধ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। মা-মেয়ের এমন দৃশ্য দেখে কেউ কেউ ভিডিওটি শেয়ার করে লিখেছেন- ঐতিহাসিক দিনের সেরা মুহূর্ত।

এর আগেও উদ্বোধনের স্মৃতিকে ধরে রাখতে একমাত্র মেয়ে পুতুলের সঙ্গে মোবাইল ফোনে সেলফি তোলেন শেখ হাসিনা।

প্রসঙ্গত, দুপুর ১২টা ৮ মিনিটে মাওয়া প্রান্তে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। পদ্মা সেতুর উদ্বোধনের মধ্য দিয়ে দীর্ঘ চ্যালেঞ্জ আর প্রতিকূলতা পেরিয়ে প্রমত্তা পদ্মার বুকে বাংলাদেশের গৌরবের প্রতীক হয়ে দাঁড়ানো পদ্মা সেতুর দ্বার খুলল।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com