ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ-নিউজিল্যান্ড-পাকিস্তান, নিশ্চিত করলেন রমিজ

প্রকাশ: ২৬ জুন ২২ । ১৫:৫৬ | আপডেট: ২৬ জুন ২২ । ১৫:৫৬

স্পোর্টস ডেস্ক

ছবি: ফাইল

অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করবে নিউজিল্যান্ড। তিন দলের একটি হবে বাংলাদেশ; বিষয়টি আগেই নিশ্চিত করা হয়েছে। 

এবার তৃতীয় প্রতিপক্ষ পাকিস্তানের অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করা হলো। দেশটির ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান (পিসিবি) রমিজ রাজা জানিয়েছেন, তিনি চান বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার কন্ডিশনের সঙ্গে মিল আছে এমন কোথাও তার দল প্রস্তুতি নিক। 

ওই চিন্তা থেকেই নিউজিল্যান্ডে অক্টোবরের প্রথম সপ্তাহে ত্রিদেশীয় টি-২০ খেলবে তারা। তবে টি-২০ ফরম্যাটে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে অংশ নেওয়ার আগে একটি শর্ত দিয়েছেন রমিজ রাজা। 

১৫ সেপ্টেম্বর থেকে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ আছে পাকিস্তানের। ওই সিরিজ সূচি অনুযায়ী মাঠে গড়ালেই ত্রিদেশীয় সিরিজে অংশ নেবে বাবর আযমের নেতৃত্বধীন পাকিস্তান। ঘরের মাঠে সিরিজ শেষ করে ৪ অক্টোবর নিউজিল্যান্ডের বিমান ধরতে পারেন শাহিন-বাবররা। 

রমিজ রাজা বলেছেন, ‘আমি চাই, দল অস্ট্রেলিয়ার কন্ডিশনের সঙ্গে মানানসই কোথাও আন্তর্জাতিক ম্যাচ খেলুক। ১৫ সেপ্টেম্বর ইংল্যান্ড সিরিজ শুরু হলেই আমরা ত্রিদেশীয় সিরিজের সূচি চূড়ান্ত করতে পারবো।’

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com