পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই টিকটকার পুলিশ হেফাজতে

প্রকাশ: ২৬ জুন ২২ । ১৮:৪৪ | আপডেট: ২৬ জুন ২২ । ২৩:৩৭

সমকাল প্রতিবেদক

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক করা সেই টিকটকার যুবককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে আটক করে। রাজধানীর শান্তিনগর থেকে তাকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

রোববার বিকেলে সিআইডির বিশেষ পুলিশ সুপার (সাইবার ইন্টিলিজেন্স) রেজাউল মাসুদ সমকালকে এ তথ্য নিশ্চিত করেন।

পদ্মা সেতুর নাট-বলুট খুলে টিকটক করার ঘটনায় আটক ওই যুবকের নাম বায়েজিদ তালহা (৩০)। তার গ্রামের বাড়ি বরিশালের পটুয়াখালীতে।  তিনি রাজধানীতে একটি বেসরকারি চাকরি করেন।

এদিকে সে মজা করে সেতুর নাট-বল্টু খুলেছে নাকি এর পেছনে কোনো উদ্দেশ্য রয়েছে তা যাচাই-বাছাই করতে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি বিভিন্ন গোয়েন্দা সংস্থা জিজ্ঞাসাবাদ করছে।

সূত্র জানায়, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ওই টিকটকারের উদ্দেশ্য যাচাই করার নির্দেশ দিয়েছেন। তিনি যদি কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে এটি করে থাকেন, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। আর যদি না বুঝে কেবল মজা করে থাকে তাহলে তার মুচলেকা নেওয়া হতে পারে।

এর আগে রোববার সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায় এক যুবক টিকটকে ভিডিও বানাতে গিয়ে পদ্মা সেতুর দুটি নাট-বল্টু খুলে নিয়েছেন। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। এ ঘটনাটি নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়। এ ঘটনায় অনেকেই ওই যুবকের শাস্তি দাবি করেছেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com