ব্রাহ্মণবাড়িয়ায় তেলবাহী ট্রেনের চাকা লাইনচ্যুত

প্রকাশ: ২৬ জুন ২২ । ১৯:১৬ | আপডেট: ২৬ জুন ২২ । ১৯:১৬

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া

ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী তেলবাহী ট্রেনের একটি বগির চাকা ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনে লাইনচ্যুত হয়েছে। রোববার বিকেল ৫টায় ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে প্রবেশের সময় দুই নম্বর লাইনে ট্রেনটির পেছনের দিকের ৬১০ নং বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। তবে ট্রেন চলাচল স্বাভাবিক আছে বলে স্টেশন কর্তৃপক্ষ জানিয়েছে।

স্টেশনমাস্টার রফিকুল ইসলাম জানান, ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে ঢোকার সময় ২নং লাইনে এর একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হলে ট্রেনটি থেমে যায়। তবে কী কারণে চাকা লাইনচ্যুত হয়েছে তা তিনি জানাতে পারেননি। তিনি জানান, আরেকটি লাইন চালু থাকায় ট্রেন চলাচললে কোনোপ্রকার বিঘ্ন হবে না।

এ ঘটনায় শহরের প্রধান সড়ক টি এ রোডের ওপর ট্রেনটি থেমে গেলে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। পরে লাইনচ্যুত বগিটি বিচ্ছিন্ন করার পর ট্রেনটি টি এ রোড থেকে সামনের দিকে গেলে প্রায় পৌনে এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। সন্ধ্যা পৌনে ৭টায় এ রিপোর্ট লেখা পযন্ত আখাউড়া জংশন স্টেশন থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থল এসে পৌঁছায়নি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com