গৃহবধূর বাড়িতে এসে পরকিয়া প্রেমিক গণপিটুনির শিকার

প্রকাশ: ০২ জুলাই ২২ । ১২:৪২ | আপডেট: ০২ জুলাই ২২ । ১২:৪৪

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

প্রতীকী ছবি

পিরোজপুরের ইন্দুরকানীতে দ্বীন ইসলাম (২২) নামের এক পরকিয়া প্রেমিক গৃহবধূর বাড়িতে এসে গণপিটুনির শিকার হয়েছেন। গতকাল শুক্রবার রাতে উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামে এ ঘটনা ঘটে। 

দ্বীন ইসলাম খুলনার রূপসা উপজেলার কামনা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। 

স্থানীয়রা জানান, উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের এক জাহাজ-শ্রমিকের স্ত্রী দীর্ঘদিন ধরে পরকিয়া প্রেমে আসক্ত। তার স্বামী বাড়ি না থাকায় শুক্রবার রাতে ফোন করে পরকিয়া প্রেমিক দ্বীন ইসলামকে খুলনা থেকে বাড়িতে ডেকে আনেন। পরে খবর পেয়ে স্থানীয়রা দুজনকে একই রুমে পেয়ে গণপিটুনি দিয়ে আটকিয়ে রাখে। 

আজ শনিবার সকালে স্থানীয় ইউপি সদস্য, গ্রামপুলিশ ও এলাকার লোকজন ছেলের অভিভাবক ও মেয়ের অভিভাবককে খবর দেয়। দ্বীন ইসলামকে তার বাবা আনোয়ার হোসেন এবং গৃহবধূকে তার বাবা মুচলেকা দিয়ে নিয়ে যান। গৃহবধূর স্বামী তার স্ত্রীকে বাবার বাড়ি পাঠাতে সম্মত হন।

 ইন্দুরকানী সদর ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আমজাদ হোসেন জানান, গৃহবধূকে তার পরকিয়া প্রেমিকসহ রাতে স্থানীয়রা আটক করে। পরে ঘটনার সত্যতা মিললে উভয়ের অভিভাবক ডেকে তাদের হাতে দুজনকে তুলে দেয়া হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com