প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে পিটিয়ে আহত

প্রকাশ: ০৩ জুলাই ২২ । ১৩:৪৯ | আপডেট: ০৩ জুলাই ২২ । ১৪:০০

 উজিরপুর (বরিশাল) সংবাদদাতা

বরিশালের উজিরপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ৮ম শ্রেনির এক স্কুলছাত্রীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে এক বখাটে যুবকের বিরুদ্ধে । শনিবার বিকালে উপজেলার ধামুরায় এ ঘটনা ঘটে। আহত ওই স্কুলছাত্রী উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় উজিরপুর থানায় ইমন মিয়ার (২২) নামের একজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।  

অভিযুক্ত ইমন মিয়া উপজেলার শোলক ইউনিয়নের মধ্য ধামুরা গ্ৰামের শহিদুল ইসলাম সোনা মিয়ার ছেলে।

মামলা ও  আহত সূত্রে জানা যায়, অভিযুক্ত ইমন মিয়া একই এলাকার এক দিনমজুরের স্কুল পড়ুয়া মেয়েকে তিন বছর ধরে উত্ত্যক্ত করে আসছিলেন। কয়েকদিন ধরে বিভিন্ন সময় স্কুলে যাওয়া আসার পথে মেয়েটিকে আবারও প্রেমের প্রস্তাব ও পরে কুপ্রস্তাব দেয় ইমন। তার প্রস্তাবে মেয়েটি রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয় ইমন। এরই জের ধরে শনিবার বিকেল ৪টায় ছুটি শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে অভিযুক্ত। এ সময় মেয়েটির চিৎকার স্থানীয়রা ও তার পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত মেয়েটির বাবা জানান,তার মেয়েকে ইমন দীর্ঘদিন উত্যক্ত করে আসছে। তারা গরিব হওয়ায় আইনের আশ্রয় নেননি। তার অভিযোগ, ইমনের কারণে তার মেয়ের লোখাপড়া বন্ধের উপক্রম হয়ে পড়েছে। এ ঘটনায় আহত ছাত্রীর মা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযুক্ত ইমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

এদিকে হামলাকারী ইমন পালিয়ে থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তার বাবা সোনা মিয়ার বলেন, আমার ছেলে ওই স্কুল শিক্ষার্থীকে পিটিয়েছে বলে আমি শুনেছি। ঘটনার পর থেকে ছেলেকে কোথাও খুঁজে পাচ্ছি না। ছেলে যে অন্যায় করেছে তাকে খুঁজে পেলে আমি নিজেই পুলিশের হাতে তুলে দিব।

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মো. মমিন উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com