বর্ণাঢ্য আয়োজনে জেসিপিএসসির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশ: ০৪ জুলাই ২২ । ২২:৪৫ | আপডেট: ০৪ জুলাই ২২ । ২২:৪৫

অনলাইন ডেস্ক

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের (জেসিপিএসসি) ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে জেসিপিএসসির ক্যাম্পাসকে বর্ণিল সাজে সজ্জিত করে দুপুর ১২টায় সংস্কার করা ডিজিটাল অডিটোরিয়ামের উদ্বোধন ও মোনাজাত, বৃক্ষরোপণ, মধ্যাহ্নে প্রীতিভোজ, সন্ধ্যায় তথ্যচিত্র প্রদর্শনসহ প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অতিথি শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার দিনব্যাপী ছিল উৎসবমুখর পরিবেশ। জেসিপিএসসির দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিপিএসসির প্রধান পৃষ্ঠপোষক সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের জিওসি ও সিলেট এরিয়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল হামিদুল হক। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর সিনিয়র অফিসার্স, জেসিপিএসসির পরিচালনা পর্ষদের সভাপতি ও সেনাবাহিনীর ১১ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. শওকত ওসমান। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রাক্তন ও অধ্যয়নরত শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয় জেসিপিএসসির ক্যাম্পাস।

অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল হামিদুল হক বলেন, শিক্ষা হল জ্ঞানের বিকাশ, আচরণের কাঙ্ক্ষিত পরিবর্তন ও সুপ্ত প্রতিভার উন্মেষ ঘটিয়ে আলোকপ্রাণ মানুষে পরিণত হওয়া। জেসিপিএসসি ১৯৯৯ সালের ৪ জুলাই প্রতিষ্ঠিত হয়ে স্বগৌরবে সুদীর্ঘ ২৩ বছর এই আদর্শ মানুষ গড়ার নিরলস চেষ্টা করে যাচ্ছে। তাই প্রতিষ্ঠানটি সিলেট তথা বাংলাদেশে স্বমহিমায় উজ্জ্বল। প্রতিষ্ঠানটি শিক্ষার গুণগতমান নিশ্চিত করে সহশিক্ষা কার্যক্রমেও অনন্য কৃতিত্ব রেখে চলছে। আমি গৌরবের এই ২৩ বছরের মাহেন্দ্রক্ষণে জেসিপিএসসি অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষার্থী-স্টাফ তথা জেসিপিএসসি পরিবারকে জানাই অফুরন্ত শুভেচ্ছা।

জেসিপিএসসির অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মো. কুদ্দুসুর রহমানের দিকনির্দেশনায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপাধ্যক্ষ মো. আবদুল হান্নান। আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী অধ্যাপক মোহাম্মদ লাহিন উদ্দিন ও সদস্য হিসেবে ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষকরা। এছাড়া বিএনসিসি, রোভার স্কাউট ও শিক্ষার্থী প্রতিনিধিরাও স্বতঃস্ফূর্তভাবে দায়িত্ব পালন করেন। সংবাদ বিজ্ঞপ্তি

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com