লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত ১

প্রকাশ: ০৪ আগস্ট ২২ । ২২:০১ | আপডেট: ০৪ আগস্ট ২২ । ২২:৫১

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রতিপক্ষের হামলায় আহতদের হাসপাতালে নেওয়া হচ্ছে - সমকাল

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় মো. হোসেন আহামেদ (৬০) নামে এক কৃষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের উত্তর রমাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রতিপক্ষের জাহানারা বেগম, আব্দুর রহিম ও মেহেদি হাসান বাবুলকে আটক করা হয়েছে।

নিহত হোসেন আহামেদ সদর উপজেলার দিঘলী ইউনিয়নের উত্তর রমাপুর গ্রামের প্রয়াত আলী আহমেদের ছেলে এবং ইউনুস মাস্টারের মেয়ে জামাই । আহতরা হলেন- আমির হোসেন (৫০), তার ছেলে আকরাম হোসেন (১৯), নাজমুল ইসলাম (১৫), মনির আহমেদের ছেলে কামরুল হোসেন (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে সদর উপজেলার উত্তর রমাপুর গ্রামের আব্দুস সাত্তার মাস্টারের পরিবারের সঙ্গে একই এলাকার ইউনুস মাস্টারের পরিবারের মধ্যে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। বৃহস্পতিবার সকালে ইউনুসের ছেলে সাইফুর, সাইদুর ও লিটন লোকজন নিয়ে ওই জমিতে ঘর তুলতে যান। এতে বাধা দিলে তারা সাত্তারের মেয়ে জামাই হোসেন আহামেদসহ আহতদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। পরে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার পথে হোসেন আহামেদ মারা যান। গুরুতর আহত হওয়ায় আমির, আকরাম, নাজমুল ও কামরুলকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর থেকেই হামলাকারীরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া যায়নি। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামিম মোহাম্মদ আফজাল সমকালকে বলেন, নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com