নিখোঁজ তপুর লাশ ভেসে এল সাগর উপকূলে

প্রকাশ: ০৫ আগস্ট ২২ । ২১:১৩ | আপডেট: ০৫ আগস্ট ২২ । ২১:১৩

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

আলী নেওয়াজ তপু

পতেঙ্গা থেকে নিখোঁজের একদিন পর শিশু আলী নেওয়াজ তপুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে আনোয়ারা উপজেলার রায়পুর এলাকায় বঙ্গোপসাগর উপকূল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, দুপুর একটার দিকে উঠান মাঝিরঘাটের দক্ষিন পাশে একটি অজ্ঞাত পরিচয়ের শিশুর মরদেহ সাগর থেকে ভেসে আসে। মরদেহের বিষয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে নৌ পুলিশ এসে  মরদেহটি তপুর বলে জানতে পারে।

বার আউলিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাছির উদ্দীন সমকালকে জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়। পরে জানতে পারি তপু গত বৃহস্পতিবার দুপুরে পতেঙ্গা সৈকতের আকমল আলী পয়েন্টে গোসল করতে নেমে সাঁতার না জানায় ঢেউয়ের ঘূর্ণিপাকে একটু গভীরে চলে যায়। এ সময় তার স্বজনরা তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে সাঁতরে তীরে উঠতে পারলেও তপু আর তীরে উঠতে পারেনি। নিখোঁজের একদিন পর আজ আনোয়ারা উপজেলার রায়পুর উঠান মাঝির ঘাট এলাকায় তার মরদেহ ভেসে আসে।

মৃত আলী নেওয়াজ তপু নগরীর ইপিজেড এলাকার দারুসসালাম মসজিদ গলির মো. ইউসুফের ছেলে। তার বয়স ১১ বছর বলে জানা যায়। আনোয়ারা থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানায়, ভিকটিমের বড় ভাই আনিসুর রহমান মরদেহ শনাক্ত করেন। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com