কাপ্তাই লেকে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

প্রকাশ: ০৬ আগস্ট ২২ । ১৯:৪৩ | আপডেট: ০৬ আগস্ট ২২ । ১৯:৪৩

রাঙামাটি অফিস

রাঙামাটির কাপ্তাই লেকে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে। শনিবার রাঙামাটির দারোগা পাহাড় এলাকার কাপ্তাই লেকে এ ঘটনা ঘটেছে।

পানিতে ডুবে মারা যাওয়া ওই পর্যটকের নাম রুবায়েত ইসলমা (২৬)। তার বাড়ি চট্টগ্রামের পাহাড়তলী এলাকায়।

ফায়ার সার্ভিস জানায়, শনিবার সকালের দিকে চট্টগ্রাম থেকে চার বন্ধুকে সাথে নিয়ে রাঙামাটিতে বেড়াতে আসেন রুবায়েত। দুপুরের দিকে একটি ইঞ্জিনচালিত নৌকায় করে তারা কাপ্তাই হ্রদ ভ্রমণে যান। এক পর্যায়ে পর্যটন কমপ্লেক্স থেকে তিন কিলোমিটার দূরত্বে দারোগা পাহাড় এলাকায় পৌঁছালে নৌকা থেকে লাফ দিয়ে হ্রদে গোসল করতে নামেন রুবায়েত। এতে হ্রদের পানিতে তলিয়ে যান তিনি।

খবর পেয়ে ডুবুরির দল ওই এলাকার হ্রদের পানিতে তল্লাশি চালিয়ে আজ বিকেল সাড়ে ৫টার দিকে রুবায়েতের মরদেহ উদ্ধার করে।

রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের স্টেশন অফিসার মো. বিল্লাল হোসেন জানান, দুপুরে কাপ্তাই হ্রদের পানিতে তলিয়ে যাওয়া যুবককে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এরপর তার লাশ কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবীর হোসেন জানান, যুবকের মরদেহ রাঙামাটি জেনারেল হাসপাতালে রাখা হয়েছে। আত্বীয়-স্বজনরা আসলে তাদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com