পার্থকে নিয়ে মন্তব্যের জের

কুনাল ঘোষকে পদ থেকে ১৪ দিন অব্যাহতি

প্রকাশ: ০৭ আগস্ট ২২ । ২১:৫৬ | আপডেট: ০৭ আগস্ট ২২ । ২১:৫৬

অনলাইন ডেস্ক

দুর্নীতির দায়ে গ্রেপ্তার হয়ে কারাগারে থাকা ভারতের পশ্চিমবঙ্গের সাবেক শিক্ষা, শিল্প ও বাণিজ্যমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বিরূপ মন্তব্য করে বিপাকে পড়েছেন তৃণমূল কংগ্রেসের প্রধান মুখপাত্র কুনাল ঘোষ। তাঁকে পদ থেকে ১৪ দিনের জন্য সরিয়ে দিয়েছে দলটি। কুনাল তৃণমূল কংগ্রেসের রাজ্য শাখার অন্যতম সাধারণ সম্পাদক। খবর এনডিটিভির।

দুর্নীতির দায়ে অভিযুক্ত হয়ে পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জি বর্তমানে কারাগারে আছেন। এই অভিযোগের বিষয়ে পার্থ শুরু থেকেই বলে আসছেন, তিনি ষড়যন্ত্রের শিকার। তাঁর এই ষড়যন্ত্রতত্ত্বের সমালোচনা করে শুক্রবার কুনাল বলেন, এবার পার্থ বুঝবে, কীভাবে জেলের যন্ত্রণা ভোগ করতে হয়। এই মন্তব্যের পর কুনাল ভেবেছিলেন দলের প্রশংসা কুড়াবেন। কিন্তু প্রশংসার পরিবর্তে তাঁর কপালে জুটল 'শাস্তি'।

এদিকে শনিবার বিকেলে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী সুকন্যা ভট্টাচার্য প্রেসিডেন্সি কারাগারে গিয়ে দেখা করেন তাঁর সঙ্গে। সে সময় পার্থ তাঁর আইনজীবীকে বলেন, মমতার ওপর তাঁর সম্পূর্ণ আস্থা এবং বিশ্বাস আছে। তিনি মন্ত্রিত্বসহ দলের সব পদ ছাড়লেও বিধায়কের পদ ছাড়বেন না। ছাড়বেন না মমতাকেও।


পার্থর আইনজীবী জানান, তাঁকে একজন সাধারণ কয়েদির মতো রাখা হচ্ছে সেলে। মাটিতে কম্বল পেতে ঘুমাচ্ছেন। সাধারণ কয়েদিদের মতো তাঁর সঙ্গে আচরণ করা হচ্ছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com