হারের পর ইমরুলের ‘হাসির ইমোজি’, এডমিন বললেন হ্যাকড

প্রকাশ: ০৭ আগস্ট ২২ । ২২:৩০ | আপডেট: ০৭ আগস্ট ২২ । ২২:৫৭

স্পোর্টস ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে দীর্ঘ নয় বছর পর ওয়ানডে সিরিজ হেরেছে বাংলাদেশ। হারারে স্পোর্টস ক্লাব মাঠে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৫ উইকেটে জিতেছে স্বাগতিকরা। প্রথম ম্যাচে তামিমের দল হেরেছিল ৫ উইকেটে।

ওই হারের পর জাতীয় দলের বাইরে থাকা টপ অর্ডার ব্যাটার ইমরুল কায়েসের ভেরিফাইড ফেসবুক থেকে একটি পোস্ট দেওয়া হয়। সেখানে ফিলিং স্যাড দিয়ে মুখ আঙুল রেখে ‘চুপ’ ও  হাসির ইমোজি দেওয়া হয়। 

পরেই ইমরুলের একই পেজ থেকে একটি পোস্টে জানানো হয়েছে যে, ইমরুলের পেজটি হ্যাক হয়েছিল। অনাকাঙ্খিত পোস্টের জন্য এডমিনের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে এবং পোস্টটি সরিয়ে নেওয়া হয়েছে। 

পোস্টের জন্য ইমরুলের পেজ থেকে দুঃখ প্রকাশ। ছবি: ফেসবুক

ইমরুলের পেজে পোস্টের জন্য দুঃখ প্রকাশ করে লেখা হয়েছে, ‘কিছুক্ষণ আগে পেজটি হ্যাকারদের নিয়ন্ত্রণে ছিল। ইমরুল ভাইয়ের ফেসবুক আইডি হ্যাক হওয়ায় পেজটির নিয়ন্ত্রণ হ্যাকারদের কাছে চলে যায়। কিছুক্ষণ চেষ্টার পর পেজটি আবারও ফিরে পেয়েছি। হ্যাকারদের নিয়ন্ত্রণে থাকায় পেজ থেকে প্রকাশিত স্ট্যাটাসের জন্য আমরা দুঃখিত।’

বাংলাদেশ দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৯ উইকেটে ২৯০ রান করেছিল। জিম্বাবুয়ে রেগিস চাকাভা ৭৫ বলে ১০২ এবং সিকান্দার রাজার ১২৭ বলে ১১৭ রানের হার না মানা ইনিংসে ভর করে সিরিজ জিতেছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com