নছিমনের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

প্রকাশ: ১১ আগস্ট ২২ । ২০:১৭ | আপডেট: ১১ আগস্ট ২২ । ২০:১৭

নরসিংদী প্রতিনিধি

প্রতীকী ছবি

নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কে নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাব্বির মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে আঞ্চলিক সড়কের আমিরগঞ্জে সজল ভূঁইয়া এলপিজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির মিয়ার বাড়ি রায়পুরা উপজেলার ডৌকারচর গ্রামে। তিনি নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর গ্রামের গেটবাজার এলাকায় একটি মোটরসাইকেল-অটোরিকশার গ্যারেজের মেকানিক ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আমিরগঞ্জ থেকে মোটরসাইকেলে করে বাদুয়ারচরের গেটবাজার এলাকায় তার কর্মস্থল গ্যারেজে যাচ্ছিলেন। পথে সজল ভূঁইয়া এলপিজি পাম্পের সামনে একটি কাপড়বাহী ভ্যান গাড়িকে অতিক্রম করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ধাক্কা খেয়ে সড়কে ছিটকে পড়েন সাব্বির। তার হেলমেট না থাকায় মাথায় গুরুতর আঘাত পান এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com