দুই নারী শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ: ১১ আগস্ট ২২ । ২০:৫২ | আপডেট: ১১ আগস্ট ২২ । ২০:৫২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর ও হরিণহাটি এলাকা থেকে দুই নারী গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ সদর উপজেলার লিমন মিয়ার স্ত্রী নিলা বেগম (১৭) ও বরিশালের উজিরপুর থানার কালিহাতা এলাকার রুহুল আমীনের মেয়ে সাদিয়া (২৩)। দুইজনই স্থানীয় একটি পোশাক তৈরির কারখানায় চাকরি করতেন।

পুলিশ ও নিহতদের পরিবারের সদস্যরা জানান, কালিয়াকৈরের হরিণহাটি এলাকার ইদ্রিস আলীর বাসায় ভাড়া থেকে দুইজনই স্থানীয় একটি কারখানায় কাজ করতেন। বৃহস্পতিবার সকালে লিমন কারখানায় যাওয়ার আগে তার স্ত্রী নিলা আইক্রিম খেতে চান। লিমন স্ত্রীকে বাসায় রেখে পাশের দোকানে আইসক্রিম আনতে যান। এসে দেখেন ভেতর থেকে ঘরের দরজা বন্ধ। ডাকাডাকি করলেও ভেতর থেকে দরজা খুলেননি। সন্দেহ হলে দরজা খুলে ভেতরে নিলার মরদেহ ঝুলতে দেখেন লিমন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

উপজেলার সফিপুর যমুনা গেট এলাকার পার্শ্ববর্তী আনোয়ার হোসেনের বাসায় মা-বাবার সঙ্গে ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় চাকরি করতেন সাদিয়া। গত বুধবার রাতে পারিবারের সঙ্গে অভিমান করে নিজ ঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে  আনোয়ার হোসেনের ছয়তলা বাড়ির দ্বিতীয় তলা থেকে সাদিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, নিহত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com