পারিবারিক সফরে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

প্রকাশ: ১২ আগস্ট ২২ । ১১:৪৮ | আপডেট: ১২ আগস্ট ২২ । ১১:৪৮

সমকাল প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ফটো)

ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছুটির দিন শুক্রবার সকালে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দেন সরকারপ্রধান। সকাল সোয়া ৮টায় রাজধানীর প্রধানমন্ত্রীর বাসভবন থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৈতৃক বাড়ির উদ্দেশে রওনা হন। সকাল সোয়া ৮টায় প্রধানমন্ত্রীর গাড়িবহর পদ্মা সেতু পার হয়।

প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করে বলেন, এটি তার পারিবারিক সফর। প্রধানমন্ত্রীর গাড়ি বহর বরাবরের মতোই টোল পরিশোধ করে পদ্মা সেতু পার হয়েছে।

এর আগে পদ্মা সেতু উদ্ধোধনের পর গত ৪ জুলাই সড়কপথে পরিবারের সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী। সেখানে জাতির পিতার মাজার জিয়ারত করেন, আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

ওই সময় প্রধানমন্ত্রী মাওয়া টোল প্লাজায় ৬ নম্বর লেন দিয়ে প্রবেশ করে গাড়ি বহরের ২৫ হাজার ৭৫০ টাকা টোল পরিশোধ করেন। সেতু অতিক্রমের সময় তিনি সেতুর মাঝামাঝি স্থানে গাড়ি থেকে নামেন। ছোট বোন শেখ রেহানাকে নিয়ে কিছুক্ষণ সেতুতে অবস্থানের পর রওনা দেন টুঙ্গিপাড়ায় বাবার সমাধিস্থলে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com