গভীর রাতে অটোরিকশা ছিটকে ফুটপাতে, চালক নিহত, মা-ছেলে হাসপাতালে

প্রকাশ: ১২ আগস্ট ২২ । ১২:৫৭ | আপডেট: ১২ আগস্ট ২২ । ১২:৫৭

সমকাল প্রতিবেদক

রাজধানীর বনানীতে সড়ক দুর্ঘটনায় শহিদুল ইসলাম (৫০) নামের এক সিএনজিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই অটোরিকশার যাত্রী মালতি রানী (৪৫) ও তার ছেলে বিশ্বজিৎ (৩০)। 

বৃহস্পতিবার রাত সোয়া ২টার দিকে বনানী আর্মি স্টেডিয়াম সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে। চালকসহ আহত তিনজনকে পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে রাত তিনটার দিকে চিকিৎসক শহিদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী যাত্রীদের বরাত দিয়ে বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) জুবাইদুল ইসলাম জানান, বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে ফার্মগেটে যাচ্ছিল অটোরিকশাটি। বনানী এলাকায় আর্মি স্টেডিয়ামের সামনের সড়কে কোনো একটি যানবাহনের সঙ্গে অটোরিকশাটি সজোরে ধাক্কা খায়। এতে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারায়। অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

নিহত শহিদুলের বাড়ি যশোর সদর উপজেলার নূরপুর গ্রামে। তিনি ঢাকার কেরানীগঞ্জের ইকুরিয়া এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তাঁর দুই ছেলে রয়েছে। মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের বাড়ি নাটোরে।   

শহিদুলের ছেলে সজীব রায়হান বলেন, তার বাবা বুধবার রাত ১০টার দিকে ভাড়ায়চালিত অটোরিকশা নিয়ে বের হন। ভোরে বনানী থানা-পুলিশের মাধ্যমে জানতে পারেন, তার বাবা সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।

কী ধরনের গাড়ি অটোরিকশাটিকে ধাক্কা দিয়েছিল সে বিষয়ে কোনো ধারণা পায়নি পুলিশ। এ বিষয়ে ঢাকা মেডিকেল ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও দেখে পুলিশ গাড়িটি শনাক্তের চেষ্টা করছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com