ব্যর্থ সাদমান-মিঠুন, একাই লড়ছে সাইফ

প্রকাশ: ১২ আগস্ট ২২ । ১৫:৫২ | আপডেট: ১২ আগস্ট ২২ । ১৫:৫২

স্পোর্টস ডেস্ক

উইন্ডিজ সফরে দ্বিতীয় আনঅফিসিয়াল টেস্টের প্রথম ইনিংসেও পথ হারিয়েছেন বাংলাদেশের ব্যাটসম্যানরা। নিয়মিত বিরতিতে একের পর উইকেট হারিয়ে বিপর্যয়ে বাংলাদেশ 'এ' দল। তবে চাপ সামলে একা লড়াই চালিয়ে যাচ্ছেন ব্যাটার সাইফ হাসান। ফিফটি হাঁকিয়ে সাইফ দিনশেষে অপরাজিত ৬৩ রানে।

সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাটিং করতে নামা বাংলাদেশ 'এ' দল প্রথম দিনে কেবল ৩৪ ওভার ব্যাটিং করতে পারে, আর দ্বিতীয় দিনে মাঠে বল গড়ায় আরও ৫০ ওভার। দিনশেষে ৫ উইকেট খুইয়ে বাংলাদেশের সংগ্রহ ১৫৭ রান। 

সাদমান ২২ আর সাইফ ২৩ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিনের খেলা শুরু করেন। দিনের শুরুতেই ফেরেন সাদমান। ইনিংস বড় করার আগেই একে একে বিদায় নেন ফজলে মাহমুদ রাব্বি, অধিনায়ক মোহাম্মদ মিঠুন, জাকির হাসান। তিনজনই উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। রাব্বি আর মিঠুনের ব্যাট থেকে আসে সমান ১৪ রান, জাকির করেন এক রান বেশি ১৫।  

এর মধ্যেই ক্যারিবীয় বোলারদের বিপক্ষে শেষ পর্যন্ত লড়েছেন সাইফ। দিনশেষে এই ব্যাটার অপরাজিত আছেন ৬৩ রানে। খেলে ফেলেছেন মোট ২১৭ বল, ৬টি চার ও একটি ওভার বাউন্ডারি আসে তার ব্যাট থেকে। উইকেটরক্ষক জাকের আলিকে নিয়ে তৃতীয় দিন শুরু করবেন সাইফ, যিনি এখনও রানের খাতা খুলেননি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com