প্রধানমন্ত্রীকে কটূক্তি, বিএনপি নেতার ছেলে গ্রেপ্তার

প্রকাশ: ১৪ আগস্ট ২২ । ১৮:০৩ | আপডেট: ১৪ আগস্ট ২২ । ১৮:০৬

জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি

জ্বালানি তেলের দাম বৃদ্ধির ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে বানানো ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করায় আবদুল ওয়াহিদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বিকেলে জকিগঞ্জের সীমান্ত অঞ্চল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওয়াহিদ সিলেটের জকিগঞ্জ পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের বিএনপি নেতা ইজ্জাদুর রহমানের ছেলে।

দু'দিন আগে জকিগঞ্জ বাজারের একটি জ্বালানি তেলের দোকানের সামনে মোটরসাইকেলে বসে প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন ভাষায় কটূক্তি করে ভিডিওটি করেন ওয়াহিদ। পরে তা ফেসবুকে ছড়িয়ে দেন। এ ঘটনায় ওয়াহিদকে গ্রেপ্তারে জকিগঞ্জসহ সিলেটের বিভিন্ন উপজেলায় অভিযান চালায় পুলিশ। শনিবার ভোররাতে প্রথমে তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। পরে ওই দিন বিকেলে জকিগঞ্জের সীমান্ত অঞ্চল থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

কটূক্তিকারী ওই যুবক বেশ কিছুদিন ধরে নিজেকে সিলেট মহানগর ছাত্রলীগের কর্মী দাবি করে আসছিলেন। তবে জকিগঞ্জের একাধিক ছাত্রলীগ কর্মীর সঙ্গে কথা বলে জানা যায়, ওয়াহিদের পরিবারের সদস্যরা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও গত ইউপি নির্বাচনের পর থেকে তিনি নিজেকে সিলেট মহানগর ছাত্রলীগের কর্মী হিসেবে দাবি করতে শুরু করেন।

জকিগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান জানান, ওয়াহিদ ওই কলেজের ছাত্র নয় এবং কলেজ ছাত্রলীগের কেউ নয়। মিছিলে অনেকই আসে, তবে তাদের সবাই ছাত্রলীগের সদস্য এমন দাবি করার সুযোগ নেই।

জকিগঞ্জ থানার ওসি মোশাররফ হোসেন জানান, প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ভিডিও ছড়িয়ে দেওয়ার ঘটনায় ওয়াহিদকে গ্রেপ্তার করা হয়। ওই ভিডিও ধারণকারীকে শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com