আশুগঞ্জে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা

প্রকাশ: ১৫ আগস্ট ২২ । ১১:৪৬ | আপডেট: ১৫ আগস্ট ২২ । ১১:৪৬

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১৬ বছরের এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই যুবকের নামে মামলা করেছেন কিশোরীর মা। পুলিশ কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। 

ধর্ষণের অভিযোগে অভিযুক্তরা হলেন উপজেলার চরচারতলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. সিয়াম (২৩) এবং আড়াইসিধা গ্রামের মৃত ইকবাল মিয়ার ছেলে মো. বিজয় মিয়া ওরফে হৃদয় (২৮)।

গতকাল রোববার রাতে উপজেলার চরচারতলা গ্রামের নয়াহাটি পাড়ায় ধর্ষণের এ ঘটনা ঘটে। রাতেই থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে। 

মামলার এজাহার ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত সিয়াম ও বিজয় পরস্পর বন্ধু। তারা বেশ কিছুদিন ধরে ওই কিশোরীকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। ভিকটিমের পরিবারের বাড়িতে নিজস্ব কোনো টয়লেট না থাকায় রোববার রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে পাশের বাড়ির হামদু মাস্টারের টয়লেটে যায়। ঘরে ফেরার পথে অভিযুক্তরা তার মুখ চেপে ধরে হামদু মাস্টারের একটি ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। 

ধর্ষণ শেষে অভিযুক্তরা চলে গেলে কিশোরী নিজ ঘরে এসে কান্নাকাটি করে এবং অভিভাবকদের বিষয়টি জানায়। রাতেই কিশোরীর মা সিয়াম ও বিজয়কে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ রাতেই অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়েছে। 

এ বিষয়ে আশুগঞ্জ থানার ওসি আজাদ রহমান বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আজ সোমবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। অভিযুক্তদের গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com