জিয়া-মোস্তাকরা এখন ইতিহাসের আস্তাকুড়ে: ইকবালুর রহিম

প্রকাশ: ১৫ আগস্ট ২২ । ১৯:৪৩ | আপডেট: ১৫ আগস্ট ২২ । ১৯:৪৪

দিনাজপুর প্রতিনিধি

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে সোনার বাংলায় করতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুর সাথে বিশ্বাস ঘাতকতা করেছে, সোনার বাংলা করতে যারা বাধা সৃষ্টি করেছে সেই জিয়া, মোস্তাক, ইউসুফ আলীরা এখন ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে।

সোমবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে দুঃস্থ ও দরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন ও দোয়া মাহফিলে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।

হুইপ ইকবালুর রহিম বলেন, একদিন এমন আসবে যে, এদেশে তাদের নাম নিশানা থাকবে না। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করতে হবে সকলকে।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর এ দেশের উন্নয়ন ও অগ্রগতিকে থামাতে চেয়েছিল পাকিস্টত্মানের দোসররা। কিন্তু বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ তারা বুজতে পারে নি। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা এ দেশের প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন তারই কন্যা সোনার বাংলাদেশ গড়ার জন্য দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুসহ তার পরিবারের খুনিদের অবিলম্বে দেশে এনে বিচার করা হবে। কোন খুনিই রেহাই পাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, ১নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রায়হান শরিফ, আওয়ামীলীগ নেতা আব্দুল হানিফ প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com