নেইমার-এমবাপ্পের দ্বন্দ্ব মেটাতে কোচের জরুরি বৈঠক

প্রকাশ: ১৫ আগস্ট ২২ । ২১:০৬ | আপডেট: ১৫ আগস্ট ২২ । ২১:০৬

স্পোর্টস ডেস্ক

ছবি: ফাইল

পিএসজি ছাড়ার কথা ছিল কিলিয়ান এমবাপ্পের। কিন্তু তিনি প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়ন করে একচ্ছত্র ক্ষমতার অধিকারী হয়ে উঠেছেন। মৌসুম শুরুর আগেই গুঞ্জন ছিল নেইমারকে পিএসজিতে চান না ফ্রান্সম্যান এমবাপ্পে। মাঠে এবার তার প্রমাণ মিলল।

এমবাপ্পেকে বল পাস না দেওয়ায় মিডফিল্ডার ভিতিনহার ওপর ক্ষেপে যান এমবাপ্পে। দৌড়ানো বন্ধ করে দেন। ম্যাচের শুরুতে পেনাল্টি নেন তিনি। কিন্তু মিস করেন। ওই পেনাল্টি মিস নিয়ে এক টুইটার থেকে প্রশ্ন তোলা হয়, নেইমার দলে থাকতে পেনাল্টি কেন এমবাপ্পে নিলেন। ব্রাজিলিয়ান তারকা ওই টুইটে লাইক দেন। 

এরপর তাদের দ্বন্দ্ব আরও প্রকাশ্যে চলে আসে। বিষয়টি নিয়ে জল বেশি ঘোলা হতে দিতে চান না পিএসজির নতুন কোচ ক্রিস্টোফার গালতিয়ের। সেজন্য টিম ডিরেক্টর লুইস কম্পোস ও গালতিয়ের দলের দুই তারকা নেইমার ও এমবাপ্পের সঙ্গে বৈঠকে বসছেন বলে জানিয়েছেন সংবাদ মাধ্যম এল ইকুইপে। 

পিএসজি কোচ তাদের সম্পর্ক উন্নয়নের চেষ্টা করবেন। তাদের মাথা ঠান্ডা রেখে ক্লাবের কথা ভেবে এক সঙ্গে কাজ করার অনুরোধ করবেন। গুঞ্জন আছে যে, এমবাপ্পের আচরণে এবং একক কর্তৃত্বে খুশি নন মেসিও । নেইমারের সঙ্গে লিও’র সম্পর্কও পুরনো। কোচ তাই তিন তারকার মধ্যে সুসম্পর্ক তৈরির চেষ্টা করবেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com