আমিরের 'লাল সিং চাড্ডা' ছবির প্রশংসা করায় বিপাকে হৃত্বিক

প্রকাশ: ১৬ আগস্ট ২২ । ১৪:১৩ | আপডেট: ১৬ আগস্ট ২২ । ১৪:১৫

অনলাইন ডেস্ক

আমির খান এবং কারিনা কাপুর খান অভিনীত 'লাল সিং চাড্ডা' ছবি নিয়ে ভারতে মিশ্র প্রতিক্রিয়া চলছে। অনেকেই ছবিটি বয়কটের ঘোষণা দিয়েছেন। সম্প্রতি ছবিটি দেখার পর প্রশংসা করে টুইটারে পোস্ট দিয়েছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশান। এতেই তার ওপর ক্ষেপে উঠেছে নেটিজেনদের একাংশ। অনেকে তার আগামী ছবি বয়কটের ঘোষণা দিয়েছেন।

'লাল সিং চাড্ডা'র ভূয়ষী প্রশংসা করে হৃতিক টুইটারে লিখেছেন , ‘লাল সিং চাড্ডা দেখলাম। ছবিটি অন্তর পর্যন্ত অনুভব করতে পেরেছি। ভাল খারাপ দূরে সরিয়ে বলতে চাই, ছবিটা অসাধারণ! এমন ছবি কেউ মিস করবেন না। এক্ষুনি যান। ছবিটা দেখে আসুন। ছবিটা সুন্দর, খুব সুন্দর'।

টুইটারে ছবির রিভিউ দেওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে শুরু করে #বয়কটবিক্রমবেদ। এক ঘণ্টার মধ্যেই টুইটার ভরে উঠে বয়কট টুইটে। এক নেটিজেন লিখেছেন, ‘এই টুইটই আপনার আগামী ছবির ভবিষ্যৎ নির্ধারণ করে দিল, যা হতে চলেছে বিক্রম বেদের রিমেক। বয়কট বিক্রম বেদ।’ অন্য এক নেটিজেন লিখেছেন, ‘আপনার এটা করা উচিত হয়নি। আপনি অন্যের ছবি সাপোর্ট করতে চাইছেন, এবার আপনার ছবির ভবিষ্যত দেখুন।’ সবমিলিয়ে এবার বয়কটের মুখে হৃত্বিকের ছবিও।

গত ১১ আগস্ট আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিটি মুক্তি পায়। কিন্তু মুক্তির কয়েক দিন পার হলেও ছবিটি সেইভাবে ব্যবসা করতে পারেনি। বলিউড ছবির বাণিজ্য বিশেজ্ঞরা বলছেন, আমিরের কোনও ছবি এখন পর্যন্ত এত কম ব্যবসা করেনি। বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি হয়েছে আমিরের  এই ছবিটি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com