আমিরাতের গোল্ডেন ভিসা পেলেন তামিম

প্রকাশ: ১৬ আগস্ট ২২ । ১৬:০৩ | আপডেট: ১৬ আগস্ট ২২ । ১৬:১০

স্পোর্টস ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও বার্তায় গোল্ডেন ভিসা পাওয়ার খবর নিজেই জানিয়েছেন এই ড্যাশিং ওপেনার। এর আগে বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে আমিরাতের গোল্ডেন ভিসা পেয়েছিলেন টাইগারদের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। 

আমিরাতে পৌঁছে এক শিল্পপতির মাধ্যমে গোল্ডেন ভিসা বুঝে পেয়েছেন তামিম। এরপর ভিসা দেখিয়ে এক ভিডিও বার্তায় দেশসেরা এই ওপেনার বলেন, 'সম্প্রতি আমি গোল্ডেন ভিসা হাতে পেয়েছি। খুব অল্প সময়ে যথাযথ উপায়ে এই ভিসার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।'

সামাজিক ও অর্থনৈতিকভাবে গুরুত্বপূর্ণ বিভিন্ন ব্যক্তিদের গোল্ডেন ভিসা দিয়ে থাকে সংযুক্ত আরব আমিরাত সরকার। সম্মানজনক এই ভিসার মেয়াদ ১০ বছর। এই সময়কালে নির্বিঘ্নভাবে মরুর দেশে ভ্রমণ করতে থাকতে পারেন ভিসাধারীরা।

ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো, ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা, গলফার জিভ মিলখা সিং, সাবেক পাকিস্তানের পেসার ওয়াসিম আকরাম, স্পিনার শোয়েব মালিকদের মত তারকাদেরও আছে এমন গোল্ডেন ভিসা।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com