কাসেমিরোকে লম্বা চুক্তি, ডাবল বেতনের প্রস্তাব দিল ম্যানইউ

প্রকাশ: ১৮ আগস্ট ২২ । ২১:১০ | আপডেট: ১৮ আগস্ট ২২ । ২১:১০

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার কাসেমিরো। ছবি: ফাইল

দলবদলের বাজারে সুবিধা করতে না পারা ম্যানচেস্টার ইউনাইটেড এবার ব্রাজিলিয়ান তারকা কাসেমিরোর দিকে নজর দিয়েছে। ফ্রেঙ্কি ডি জং, আন্দ্রিয়ান র‌্যাবিয়টকে না পেয়ে রিয়াল মাদ্রিদ তারকার জন্য মোটা অঙ্কের অর্থ নিয়ে মাঠে নেমেছে। মন গলাতে দীর্ঘদেহি ডিফেন্সিভ মিডফিল্ডারকে দিয়েছে মোটা অঙ্কের বেতন ও লম্বা চুক্তির প্রস্তাব। 

সংবাদ মাধ্যম মিরর ইউকে দাবি করেছে, রেড ডেভিলসরা ৩০ বছর বয়সী মিডফিল্ডারকে পাঁচ বছরের চুক্তির প্রস্তাব করেছে। লস ব্লাঙ্কোসদের একটা নিয়ম আছে। ত্রিশ বছরের পরে চুক্তি শেষ হলে, এক বছরের বেশি চুক্তির প্রস্তাব করে না। ত্রিশে এসে পাঁচ বছরের চুক্তির প্রস্তাব তাই কাসেমিরোর জন্য দু’বার ভেবে দেখার মতো। 

লম্বা চুক্তির সঙ্গে কাসেমিরোকে লোভনীয় বেতনের প্রস্তাব করেছে ম্যানইউ। রিয়াল মাদ্রিদ থেকে তিনি মৌসুমে পাঁচ মিলিয়ন ইউরো বেতন পান। সংবাদ মাধ্যম দাবি করেছে, ব্রাজিলিয়ান তারকাকে ১০ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব দিয়েছে চলতি লিগে প্রথম দুই ম্যাচেই হারের স্বাদ পাওয়া ম্যানইউ। 

প্রিমিয়ার লিগের ক্লাবটি চাচ্ছে, খেলোয়াড়ের সঙ্গে আগে সমঝোতায় পৌঁছাতে। এরপর রিয়াল মাদ্রিদকে চুক্তির জন্য অর্থের প্রস্তাব দেওয়া হবে। লস ব্লাঙ্কোসদের চাওয়া নাকি ৭০ মিলিয়ন ইউরো। তবে ৬০ মিলিয়ন হলেও তাকে ছেড়ে দিতে পারে ক্লাবটি। তবে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে ব্রাজিলিয়ান তারকাকে সান্তিয়াগো বার্নাব্যু ছাড়তে বলা হবে না। 

কোচ কার্লো আনচেলত্তির প্রজেক্টের খুবই গুরুত্বপূর্ণ ফুটবলার কাসেমিরো। তার বিকল্প হিসেবে ফ্রান্সের ২২ বছর বয়সী অরেলিন চুয়ামিনেকি ৮০ মিলিয়ন ইউরো দিয়ে কিনেছে রিয়াল। তবে পরীক্ষিত কাসেমিরোকে এখনই ছাড়তে চায় না ক্লাব। কোচের চেয়েও গুরুত্বপূর্ণ হলো, রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে অসম্ভব ভালো সম্পর্ক কাসেমিরোর। ব্রাজিলিয়ান তারকা নাকি ম্যানইউ’র প্রস্তাবের কথা ভাবছেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com