যশোরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২২ । ২২:০৯ | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২২ । ২২:০৯

যশোর অফিস

যশোরের ঝিকরগাছায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আকাশ বিশ্বাস নামে এক যুবক মারা গেছেন।

রোববার দুপুরে ঝিকরগাছা বাজারে রাজাপট্টি এলাকায় যশোর-বেনাপোল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই আকাশ বিশ্বাস নিহত হন।

তিনি নড়াইলের কালিয়া উপজেলার বি-পাটনা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে। তবে তিনি বিদ্যুৎ বিভাগে চাকরিসূত্রে খুলনার খানজাহান আলী থানা এলাকায় বাস করতেন।

তবে মারা যাওয়ার আগে ফেসবুকে দেওয়া পোস্টে তিনি আত্মহত্যার ইঙ্গিত দিয়েছিলেন। তাঁর প্রথম পোস্টে লেখা হয়েছে, 'আমাকে যেন ওই পাপের শহরে নেওয়া না হয়, কবরটা যেন এই শহরের গোরস্তানেই দেওয়া হয়।' দ্বিতীয় এবং সর্বশেষ পোস্টে স্পষ্টভাবে বাবার ওপর অভিমান করে আত্মহত্যার কথা লেখা হয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, বেনাপোলগামী পণ্যবাহী ট্রাক ধীরগতিতেই রাস্তার বাম পাশ দিয়ে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে রাস্তার ডান পাশ দিয়ে দ্রুতগতিতে একটি সুজুকি মোটরসাইকেল ট্রাকটির সামনের দিক থেকে এসে আঘাত করে। দুর্ঘটনার পর স্থানীয়রা বাইকচালক আকাশকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, এটিকে শুধু দুর্ঘটনা বলে মনে হয় না; বরং আত্মহত্যার উদ্দেশ্যেই ট্রাকের সামনে বাইক চালিয়ে দেওয়া হয়েছিল।

এদিকে আকাশের বোনজামাই ঝিকরগাছা কাটাখাল এলাকার আব্দুর রহিমের কথাতেও তার সত্যতা মেলে। ঘটনাস্থলে এসে তিনি জানান, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আকাশ এ কাজ করেছে।

নাভারন হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান মিজান জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাক জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com