রনিকে কেবিনে স্থানান্তর, গলার স্বরও ঠিক হয়ে আসছে

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২২ । ১৭:১৩ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২২ । ১৭:৪০

বিনোদন প্রতিবেদক

গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ স্ট্যান্ডআপ কমেডিয়ান আবু হেনা রনির অবস্থার উন্নতি হয়েছে। ফলে তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে।

শনিবার  দুপুরে তাকে কেবিনে স্থানান্তরের তথ্যটি জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। তিনি বলেন, রনির অবস্থার আগের চেয়ে বেশ উন্নতি হচ্ছে। তিনি কথা বলছেন, গলার স্বরও ঠিক হয়ে আসছে। স্বাভাবিকভাবেই খাওয়া-দাওয়া করতে পারছেন।

তিনি আরও বলেন, আবু হেনা রনিকে ড্রেসিং করেছি আজ। দুপুর ২টায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। কিন্তু কেবিনে তাকে একটু আলাদা করে রাখা হয়েছে। পরিবার ছাড়া কোনো ভিজিটর বা গণমাধ্যমের কাউকেই যেতে দেওয়া হচ্ছে না। পরিবারের বাইরে অন্য কারও সঙ্গে কথা বলার মতো অবস্থায় এখনো আসেননি।

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রো পলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে গুরুতর আহত হন আবু হেনা রনিসহ পাঁচজন। দগ্ধ অন্যরা হলেন মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

তাদের মধ্যে আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com