টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২২ । ২৩:১৬ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২২ । ২৩:১৬

সমকাল প্রতিবেদক

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন করেছে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদ। শুক্রবার দুপুরে কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে  পুষ্পস্তবক অর্পণ করেন। 

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরে শোকবইয়ে সাক্ষর করেন ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেল। 


এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন অগ্রিম পালন করেছে সংগঠনটি। শেখ হাসিনার জন্মভূমিতে একটি বাড়ির উঠানে ভিন্ন আঙ্গিকে পালিত এ কর্মসূচিতে ছিল আলোচনা সভা, কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি। শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ৭৬ পাউন্ডের একটি কেক কাটা হয়।  


১৯৪৭ সালের ২৮ সেম্টেম্বর তিনি গোপালগঞ্জের মধুমতি নদী তীরের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। জাতিসংঘের সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগ দেওয়া প্রধানমন্ত্রী এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। 


© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com