ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২২ । ১৪:২৯ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২২ । ১৪:২৯

নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়ার ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার দুই পলাতক আসামি বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার দিনাজপুরের কেল্লাবাড়ি থেকে অভিয়ুক্ত মো. ফাতু (৫০) এবং  সিংড়ার কাজীপুর এলাকা থেকে তার ছেলে সজিবকে (২০) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. ফাতু নাটোরের সিংড়া উপজেলার মির্জাপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।  

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, চলতি বছরের ১৪ আগস্ট সিংড়া অভিযুক্ত মো.ফাতু এক প্রতিবেশির বাড়িতে যায়। কিন্তু ওই সময় প্রতিবেশি বাড়িতে ছিলেন না। তখন ফাতু পানি খেতে চাইলে ভিকটিম ঘরে ঢুকে পানি আনতে যান। এ সময় ফাতুও তার পেছন পেছন ঘরে ঢুকে পড়ে এবং ভিকটিমকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালান। পরে ভিকটিমের চিৎকারে স্থানীয়দের এগিয়ে আসতে দেখে ফাতু পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এলাকাবাসী পিছু নিয়ে ফাতুকে আটক করে। খবর পেয়ে ফাতুর ছেলে সজিব চাকু নিয়ে ঘটনাস্থলে পৌঁছে তার বাবাকে ছাড়িয়ে নিতে এলাপাথারি ছুরি চালায় এবং ফাতুকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় ছুরির আঘাতে তিনজন আহত হন। এ ঘটনায় ওই প্রতিবেশি বাদী হয়ে পরদিন নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন।

 অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন আর জানান, পরবর্তীতে বিশেষ গোয়েন্দা ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে অনুসন্ধান চালিয়ে র‌্যাব-৫ এর একটি দল র‌্যাব-১৩ রংপুরের এর সহায়তায় অভিযুক্তদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারদের সিংড়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।


© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com