অসুস্থ নাসিমকে হাসপাতালে ভর্তি

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২২ । ১৭:২৯ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২২ । ১৭:২৯

স্পোর্টস ডেস্ক

পাকিস্তান পেসার নাসিম শাহ। ছবি: টুইটার

পাকিস্তানের তরুণ ডানহাতি পেসার নাসিম শাহকে ‘ভাইরাল ইনফেকশনে’ আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের পঞ্চম টি-২০ ম্যাচে খেলার কথা ছিল তার। কিন্তু খেলতে পারবেন না। 

পাকিস্তানের সংবাদ মাধ্যম জানিয়েছে, সাত ম্যাচের সিরিজের শেষ তিনটিতে খেলার কথা ছিল নাসিমের। কিন্তু এশিয়া কাপে দারুণ বোলিং করা এই পেসার ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলতেই পারবেন না বলে মনে করা হচ্ছে। সিরিজের প্রথম ম্যাচে খেলেছিলেন তিনি। 

পাকিস্তান ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে বলেছে, ‘ভাইরাল ইনফেকশনে আক্রান্ত হওয়ায়  তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এখন তিনি ভালো আছেন। সিরিজের পঞ্চম টি-২০ ম্যাচে তিনি খেলতে পারবেন না। পরবর্তী ম্যাচগুলো খেলতে পারবে কিনা ওই সিদ্ধান্ত জানাবে পিসিবির মেডিকেল টিম।’ 

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি নির্ভরযোগ্য সূত্রের বরাতে জানিয়েছে, পাকিস্তানে ডেঙ্গুর জ্বরের মহামারি চলছে। শহরে ছড়িয়ে পড়েছে মশাবাহিত এই রোগ। ধারণা করা হচ্ছে নাসিম শাহও ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। সূত্র আরও জানিয়েছে, লাহের থেকে দল করাচি আসার পরে গত বৃহস্পতিবার থেকে বুকের ব্যথা ও জ্বরে ভুগছিলেন নাসিম। 

যদি ঘটনা সত্যি হয় এবং নাসিম গুরুতর অসুস্থ হয়ে পড়েন তবে তাসমান পাড়ে নিউজিল্যান্ড-বাংলাদেশের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজও মিস করতে পারেন তিনি। কারণ ডেঙ্গু হলে শরীর দুর্বল হয়ে পড়ে। ফিটনেসে ফিরতে সময় লাগে। পেসারদের জন্য পূর্ণ বোলিং রিদমে ফেরা আরও কঠিন।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com