দুই কর্মচারীকে জুতাপেটা করা ভূঞাপুরের সেই এসিল্যান্ডকে বদলি

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২২ । ১৯:২৭ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২২ । ২০:১৩

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে ভূমি অফিসের দুই কর্মচারীকে জুতাপেটা করায় সহকারী কমিশনার (ভূমি) বা এসিল্যান্ড অমিত দত্তকে অবশেষে বদলি করা হয়েছে। পদায়নের জন্য তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রসঙ্গত, গত সোমবার দুপুরে ভূঞাপুরের এসিল্যান্ড অমিত দত্ত সার্টিফিকেট পেশকার মমিনুল ইসলাম ও আউটসোর্সিংয়ের কম্পিউটার অপারেটর খাইরুল ইসলামকে তার নিজ কক্ষে ডেকে নামজারীর কাজে ত্রুটি দেখিয়ে জুতাপেটা ও গালিগালাজ করেন।

এ ঘটনায় গত ২৭ সেপ্টেম্বর দৈনিক সমকালে ‘দুই কর্মচারীকে জুতাপেটার অভিযোগ এসিল্যান্ডের বিরুদ্ধে’ শীর্ষক সংবাদ প্রকাশিত হয়। এসিল্যান্ড অমিত দত্তের এ ধরণের কর্মকাণ্ডে কর্মচারীদের মধ্যে তীব্র অসন্তোষ দেখা দেয়। সামাজিকযোগাযোগ মাধ্যমেও বিষয়টি ব্যাপক সমালোচিত হয়। এসব ঘটনায় বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে অমিত দত্তকে বদলি করা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইলের জেলা প্রশাসক আতাউল গনি সমকালকে বলেন, ওই দুই কর্মচারীকে জেলা প্রশাসক কার্যালয়ে যুক্ত করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ে ঘটনার বিষয়টি অবগত করা হয়। বুধবার অমিত দত্তকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত করে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com