মাদকবিরোধী অভিযানে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১২

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২২ । ২১:৫৭ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২২ । ২১:৫৭

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় মাদক উদ্ধারে গেলে র‌্যাব ও পুলিশের সঙ্গে কারবারিদের সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিদ্ধসহ অন্তত ১২ জন আহত হয়েছে। গত মঙ্গলবার রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় এ সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকা অপরাধীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এখানে মাদক ও অস্ত্র কারবারিদের কাছে স্থানীয়রা অসহায়। সিটি শাহিন, রাজা গ্রুপসহ কয়েকটি গ্রুপ মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। মঙ্গলবার রাত ৯টার দিকে অভিযান চালায় র‌্যাব-পুলিশের যৌথ বাহিনী। এ সময় মো. হাসান, মুন্নি, রাজু আহাম্মেদ রাজা, তপুসহ কয়েকজন মাদক কারবারিকে আটক করা হয়। খবর পেয়ে রাজা ও সিটি শাহিনের অনুসারীরা আটক ব্যক্তিদের ছিনিয়ে নিতে র‌্যাব ও পুলিশ সদস্যদের ওপর হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে বেশ কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে ১২ জন আহত হয়। তাদের মধ্যে মো. সুমন নামে পথচারী কোমরে গুলিবিদ্ধ হয়েছেন বলে দাবি করেন তাঁর ভাই শামিম আহমেদ।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, মাদক উদ্ধারে গেলে কারবারিরা হামলা চালায়। পরে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার মাদক নির্মূল কমিটির আহ্বায়ক করা হয়েছে রাজু আহাম্মেদ রাজাকে। রাজা এলাকার চিহ্নিত মাদক কারবারি। কমিটির নাম ভাঙিয়ে তারা নানা অপকর্ম করছে।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com