তুরাগে তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২২ । ০০:০০ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২২ । ১১:৫৮ | প্রিন্ট সংস্করণ

সমকাল প্রতিবেদক

রাজধানীর তুরাগের দিয়াবাড়ী এলাকায় এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীর ভাষ্য অনুযায়ী, মঙ্গলবার রাতে দুই যুবক তাকে ধর্ষণ করে। এ ঘটনায় তুরাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তরুণীকে গতকাল বুধবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।


তুরাগ থানার ওসি মওদুত হাওলাদার সমকালকে বলেন, গাজীপুরের টঙ্গীর আহ্‌সান উল্লাহ্‌ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ওই তরুণী। সেখানে তিনি পুলিশের কাছে অভিযোগ করেন, দিয়াবাড়ীর কাশবনে তাঁকে ধর্ষণ করা হয়েছে। ঘটনাস্থল তুরাগ থানা এলাকায় হওয়ায় আমরা এ বিষয়ে খোঁজ নিই।

তবে তরুণী আমাদের কাছে ধর্ষণের বিষয়ে কিছু বলেননি। যতটুকু বলেছেন, তা অসংলগ্ন। তাঁর বাবা পুলিশকে জানিয়েছেন, তরুণী বিবাহিত, টঙ্গী এলাকায় স্বামীর সঙ্গে থাকেন। তবে তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। স্বামী প্রায়ই তাকে মারধর করে।


ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তরুণী মাদকাসক্ত। সম্ভবত মানসিকভাবেও কিছুটা অসুস্থ। ওসিসিতে নেওয়ার পরও তিনি উচ্ছৃঙ্খল আচরণ ও ভাঙচুর করেছেন। তিনি সুস্থ হলে ঘটনার ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com