মাইক্রোবাস আটকে টাকা আদায়

বরিশালে দুই উপপরিদর্শক প্রত্যাহার

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২২ । ০০:৩৯ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২২ । ০০:৩৯

বরিশাল ব্যুরো

বরিশালে পর্যটকবাহী মাইক্রোবাস আটকে ২০ হাজার টাকা নেওয়ার ঘটনায় জড়িত থাকায় মহানগরের কোতোয়ালি মডেল থানা পুলিশের দুই উপপরিদর্শককে প্রত্যাহার করা হয়েছে। তাঁরা হলেন- ইব্রাহীম খলিল ও মেহেদী হাসান-৩। গত বুধবার তাঁদের মহানগর পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়।

গত সোমবার নগরীর বাংলাবাজার মোড় থেকে আমতলা পানির ট্যাঙ্কি এলাকায় ১১ পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে চার পিস বিয়ার উদ্ধার করেন ডিবি পুলিশ পরিচয়ধারী কয়েক ব্যক্তি। এরপর ওই পর্যটকদের কাছে ১ লাখ টাকা দাবি করেন তাঁরা। এক পর্যায়ে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা নিয়ে পর্যটকদের ছেড়ে দেন ডিবি পরিচয় দানকারীরা।

এ ঘটনায় গত মঙ্গলবার ওই পর্যটকদের একজন মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। পরে মহানগর পুলিশ ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্নেষণ করে কোতোয়ালি মডেল থানার ওই দুই উপপরিদর্শককে শনাক্ত করে। এরপর তাঁদের মহানগর পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়। তাঁদের প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের উপকমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া জানান, তাঁদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।
 

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com