দক্ষিণ আফ্রিকা সিরিজে বুমরাহর জায়গায় সিরাজ

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২২ । ১২:৫০ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২২ । ১৩:০৪

স্পোর্টস ডেস্ক

এর থেকে বড় দুঃসংবাদ হয়তো আর হয় না। বিশ্বকাপের ঠিক আগে ছিটকে গেছেন ভারতের সেরা পেসার জাসপ্রীত বুমরাহ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলমান টি-টোয়েন্টি সিরিজ থেকেও বাদ পড়েছেন তিনি। তার জায়গায় দলে ডাক পেয়েছেন মোহাম্মদ সিরাজ।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) জানিয়েছে, বুমরাহ চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারবেন না। ফলে তাকে সিরিজের মাঝ পথ থেকেই বাদ দেওয়া হয়েছে।

বিসিসিআইয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুমরাহ পিঠে চোট পেয়েছেন এবং বর্তমানে বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।

ভারতের মেডিক্যাল বিভাগ জানায়, অন্তত ছয় মাস মাঠের বাইরে থাকতে হবে বুমরাহকে। তবে এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি।

গত জুলাইয়ে ইংল্যান্ড সফরের পর থেকে মাঠের বাইরে ছিলেন বুমরাহ। ২৮ বছর বয়সী পেসার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে চলতি মাসে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন। পূর্বসতর্কতা হিসেবে মোহালিতে প্রথম ম্যাচ খেলেননি। পরের দুই ম্যাচে দেখা যায় তাকে। ফেরার সিরিজে নাগপুরে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি উইকেট পেলেও হায়দরাবাদে তৃতীয় ম্যাচে ৫০ রান হজম করেন তিনি।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com