৪ অক্টোবর দলের সঙ্গে যোগ দেবেন সাকিব

প্রকাশ: ০৩ অক্টোবর ২২ । ১১:২৮ | আপডেট: ০৩ অক্টোবর ২২ । ১১:২৮

ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ দলকে সিঙ্গাপুর হয়ে যেতে হয়েছে ত্রিদেশীয় সিরিজের ভেন্যু নিউজিল্যান্ডে। পথে সিঙ্গাপুরের ট্রানজিটে সোহানদের কাটাতে হয়েছে ১৬ ঘণ্টা। যে কারণে ৩০ অক্টোবর মধ্যরাতে রওনা দিয়েও ক্রাইস্টচার্চে পৌঁছায় গতকাল। 

ভ্রমণ ক্লান্তি কাটাতে কোনো অনুশীলন রাখা হয়নি আজ। বিশ্বকাপ দল নিউজিল্যান্ডে গেলেও সাকিব ক্রাইস্টচার্চে পৌঁছাবেন ৪ অক্টোবর। ক্যারিবীয় প্রিমিয়ার লিগের খেলা শেষ করে যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে ছিলেন সাকিব। সেখান থেকেই নিউজিল্যান্ড যাওয়ার কথা তার। হয়তো একদিন অনুশীলন করে ম্যাচ খেলতে হবে তাকে।

ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। ডাবল লিগের টুর্নামেন্টে টাইগারদের ফিরতি লেগের প্রথম ম্যাচ নিউজিল্যান্ডের সঙ্গে ১২ অক্টোবর। ১৩ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচ। পয়েন্ট তালিকার সেরা দুই দল খেলবে ১৪ অক্টোবরের ফাইনালে। 

নিউজিল্যান্ডের টুর্নামেন্ট শেষ করে বিশ্বকাপ ভেন্যু অস্ট্রেলিয়া যাবে বাংলাদেশ। সাকিবরা ১৫ অক্টোবর ব্রিসবেনে পৌঁছাবে আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অফিসিয়াল দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে। ম্যাচের পর ম্যাচ খেলার ধকল পোহাতে হলেও বিশ্বকাপের আগে ভালো একটা প্রস্তুতি হয়ে যাবে টাইগারদের।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com