নিপুণ রায়ের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের জিডি

প্রকাশ: ০৬ অক্টোবর ২২ । ২০:৩৯ | আপডেট: ০৬ অক্টোবর ২২ । ২০:৩৯

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

নিপুণ রায় চৌধুরী। ছবি-সংগৃহীত

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি জাহাঙ্গীর শাহ খুশি জিডি করেছেন।

বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এই জিডি করা হয়।  

ইউপি চেয়ারম্যান হাজি জাহাঙ্গীর শাহ খুশি বলেন, বুধবার রাতে হিন্দু সম্প্রদায়ের পূজা শেষে প্রতিমা বুড়িগঙ্গা নদীতে বিসর্জন দেয়ার সময় র‌্যাবের সঙ্গে তর্কবিতর্ক হয়। এই ঘটনাকে কেন্দ্র করে বিএনপি নেত্রী অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী তার মোবাইল দিয়ে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে বলেছেন প্রতিমা বিসর্জনে আমি বাঁধা দিয়েছি। আসলে এই ঘটনাটি মিথ্যা বানোয়াট।  

তিনি আরও বলেন, নিপুণ রায় লাইভ করাতে বর্তমান সরকারের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হয়েছে। এসব মিথ্যা বানোয়াট ফেসবুক লাইভ করার প্রতিবাদে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় নিপুণ রায় চৌধুরীর বিরুদ্ধে জিডি করা হয়েছে। 

এ ব্যাপারে বিএনপি নেত্রী অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর সঙ্গে ফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা পূজা উদযাপন কমিটির সভাপতি অ্যাডভোকেট অনুপ কুমার বর্মন বলেন, যানজট নিরসন করতে গিয়ে আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি ও র‌্যাবের সঙ্গে তর্কবিতর্ক হয়। প্রতিমা বিসর্জনে কোন বাধা হয়নি। এই ঘটনাকে কেন্দ্র করে বিএনপি নেত্রী নিপুণ রায় লাইভে এসে প্রতিমা বিসর্জনে বাধার কথা বলেছেন তা সঠিক না। এই ঘটনায় সরকারের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হয়েছে। 

এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ বলেন,  হিন্দু সম্প্রদায়ের পূজা শেষে শান্তি পূর্ণ ভাবে প্রতিমা বিসর্জন দিতে ছিল। এসময় বুড়িগঙ্গা নদীর বেরী বাঁধে যানজটের সৃষ্টি হয়। এসময় র‌্যাবের একটি গাড়ি লোকজন ভিতর প্রবেশ করে।  এসময় আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি বাঁধা দেয়। তুচ্ছ ঘটনা নিয়ে জাহাঙ্গীর শাহ খুশি ও র‌্যাবের সঙ্গে তর্কবিতর্ক হয়।  এই ঘটনাকে কেন্দ্র করে বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী লাইভে এসে সরকার বিরোধী মিথ্যা অপপ্রচার করে। নিপুণ রায় চৌধুরী সব সময় মিথ্যা রাজনীতিতে মশগুল থাকে। 

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজামান বলেন, বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীর বিরুদ্ধে থানায় জিডি হয়েছে। আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।

এ বিষয়ে কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির বলেন, র‌্যাব সদস্যদের আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি ও র‌্যাবের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কবিতর্ক হয়। এই ঘটনাকে পুঁজি করে বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী তার মোবাইল থেকে লাইভে এসে সরকার বিরোধী মিথ্যা অপপ্রচার করেন। প্রতিমা বিসর্জনে কেউ বাধা দেয়নি।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com