চবি সাংবাদিক সমিতির রজতজয়ন্তীর স্মারক উন্মোচন

প্রকাশ: ০৬ অক্টোবর ২২ । ২১:৪৫ | আপডেট: ০৬ অক্টোবর ২২ । ২১:৪৬

চবি প্রতিনিধি

পঁচিশ বছরপূর্তি উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির রজতজয়ন্তী স্মারক অম্লানের মোড়ক উন্মোচন করেছেন উপাচার্য অধ্যাপক শিরীণ আখতার। একই সঙ্গে সংগঠনটির ২০২২-২৩ সালের ক্যালেন্ডার উন্মোচন করা হয়।

বৃহস্পতিবার উপাচার্যের দপ্তরে এ সময় উপস্থিত ছিলেন চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম মনিরুল হাসান, আইসিটি সেলের পরিচালক ও সিন্ডিকেট সদস্য খাইরুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রক্টর শহিদুল ইসলাম ও সহকারী প্রক্টর অরুপ বড়ুয়া।

অধ্যাপক শিরীণ আখতার বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির রজতজয়ন্তী স্মারকটি দেখেছি। ম্যাগাজিনের প্রচ্ছদে খুব সুন্দরভাবে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিক ফুটিয়ে তোলা হয়েছে। এ ছাড়া সাংবাদিকতা সংশ্নিষ্ট অনেক ভালো ভালো লেখাও রয়েছে।

চবিতে কাজ করা সাংবাদিকদের তিনি আরও বলেন, আপনাদের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সব তথ্য দেশ-বিদেশের মানুষের কাছে যায়। তাই ঘটনার সত্যতা যাচাই করে সংবাদ প্রকাশ করতে হবে।

অম্লান ম্যাগাজিনের সম্পাদক ইমাম ইমু বলেন, সাংবাদিক সমিতির পঁচিশ বছরপূর্তি উপলক্ষে প্রকাশিত এ ম্যাগাজিনে গবেষক, গণমাধ্যম ব্যক্তিত্ব এবং সমিতির সাবেক ও বর্তমানদের অভিজ্ঞতালব্ধ লেখা স্থান পেয়েছে। দীর্ঘদিনের প্রচেষ্টায় আমরা প্রকাশনাটি সম্পন্ন করেছি।

এ ছাড়া অম্লানের সার্বিক তত্ত্বাবধানে কাজ করেছেন চবিসাস সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক রায়হান উদ্দিনসহ অন্যরা।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com