গ্রামীণফোনের সঙ্গে ভ্রমণের আনন্দ হবে দ্বিগুণ

প্রকাশ: ১৮ নভেম্বর ২২ । ২২:৩৬ | আপডেট: ১৮ নভেম্বর ২২ । ২২:৩৬

সমকাল প্রতিবেদক

বছর প্রায় শেষ হতে চলেছে এবং সেইসঙ্গে শীতেরও আগমন ঘটছে। এ সময় অনেকের ভেতরের ভ্রমণপিপাসু মন জেগে ওঠে! আসন্ন ভ্রমণের জন্য গ্রামীণফোন একটি ট্রাভেল ফেয়ার এর আয়োজন করেছে; যেখানে ট্রাভেলাররা গন্তব্যের পুরো তথ্য, পথ, হোটেল, ভাড়া, গাইড সহ বিবিধ তথ্য ও পরামর্শ পাবেন একই জায়গায়। রাজধানীর জিপি হাউজে শুধমাত্র গ্রামীণফোন ষ্টার গ্রাহকদের জন্য ‘ট্রাভেল ফেষ্ট’ এর উদ্বোধন করা হয় শুক্রবার। চলবে ২২ নভেম্বর পর্যন্ত।

মেলায় মোট ২৫টি এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল এবং রিসোর্ট অংশ নিয়েছে। গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ট্রাভেল সংক্রান্ত যাবতীয় তথ্য নভেম্বর ১৫ থেকে ডিসেম্বর ১৫ পর্যন্ত মাইজিপি অ্যাপ এবং গ্রামীণফোনের ওয়েবসাইটে পাওয়া যাবে।

ভ্রমণের সময় দেশে থাকা আত্মীয় বা বন্ধুদের সঙ্গে যুক্ত থাকেত অপারেটরটি একটি বিশেষ আনলিমিটেড রোমিং অফারও চালু করেছে। আনলিমিটেড অফারটি শুধু পোস্টপেইড রোমিং গ্রাহকদের জন্য প্রযোজ্য (রোমিং কাভারেজ প্রাপ্যতা সাপেক্ষে)। স্মার্টফোনে মাইজিপি অ্যাপের অফার ট্যাবে প্রবেশ করে ব্যবহারকারীরা এ প্ল্যান অ্যাক্টিভেট করতে পারবেন।

গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, ‘ট্রাভেল ইন্ডাষ্ট্রিতে বেশ গুরুত্বপূর্ণ পরিবর্তন আসছে। ভ্রমণ আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে দাড়িঁয়েছে। প্রযুক্তিগত উন্নয়ন ভ্রমণের তথ্য এবং ভ্রমণের মাধ্যমে ব্যক্তিগত অভিজ্ঞতা অর্জন আরও সহজ করেছে। গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ট্রাভেল পার্টনাররা তাদের বেষ্ট অফারগুলো নিয়ে ট্রাভেল ফেষ্টে এসেছেন তা দেখে আমার সত্যিই আনন্দিত।’

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com