কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২২ । ০৯:৫৮ | আপডেট: ১৫ ডিসেম্বর ২২ । ১০:০১

কুমিল্লা প্রতিনিধি

প্রতীকী ছবি।

কুমিল্লায় এক শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের পূর্ব কলনীপাড়া এলাকা থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের মো. জসিম (২০) নামের এক যুবককে আটক করেছে। 

নিহত নাদিয়া সুলতানা ইমু (৯) একই ইউনিয়নের শ্রীপুর গ্রামের মনজুমা বেগমের মেয়ে। বুধবার রাত ১১টায় সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল বাহার মজুমদার।  

 স্থানীয়  ইউপি চেয়ারম্যান সৈয়দ মাশরুল হক বলেন, অভিযোগ শুনেছি। পুলিশ তদন্ত করছে। 

নিহতের ফুফাতো ভাই আল আমিন  বলেন, ইমু ক্লাস থ্রিতে পড়ে। পরীক্ষা শেষে খালার বাড়ি পাশের গ্রাম পূর্ব গজারিয়াতে যায়। বুধবার বিকেল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। মাগরিবের পর পূর্ব গজারিয়া কলনীপাড়া বাঁশঝাড়ের পাশে ইমুর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। 

বরুড়া উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল বাহার মজুমদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণ ও শ্বাসরোধ করে ওই শিশুকে হত্যা করা হতে পারে। তবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থলে সিআইডি টিম এসে কিছু আলামত সংগ্রহ করেছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের মরদেহ মর্গে পাঠানো হয় বলে জানান তিনি।

© সমকাল ২০০৫ - ২০২৩

সম্পাদক : আলমগীর হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com