বলিউডের বাতাসে সিদ্ধার্থ-কিয়ারাকে নিয়ে ভাসছে নতুন খবর

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২৩ । ১০:০০ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২৩ । ১০:০০

অনলাইন ডেস্ক

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ছবি-সংগৃহীত

বিয়ের পর বলিউডের বাতাসে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানিকে নিয়ে ভাসছে নতুন খবর। রিয়েল লাইফে জুটি বাঁধার পর এবার রিল লাইফেও জুটি বাঁধতে চলেছেন তারা।

তাদের দু'জনের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, বিয়ের অনুষ্ঠান পর্ব পুরোপুরি শেষ করেই কাজে ফিরবেন তারা।

এই মুহূর্তে মায়ানগরীর সব থেকে চর্চিত দু’টি নাম কিয়ারা এবং সিদ্ধার্থ। সম্প্রতি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে তাদের জমকালো বিয়ে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত ছিল না।

‘শেরশাহ’ ছবিতে জুটির রসায়ন চোখ টেনেছিল দর্শকদের। সে ছবির প্রযোজক ছিলেন করন জোহার। পর্দার প্রেম থেকে বাস্তবের পরিণয় এই স্বপ্নযাত্রার সাক্ষী থেকেছেন দর্শক।

কিয়ারা ও সিদ্ধার্থ একসঙ্গে আবার কাজ করতে চলেছেন করন জোহার প্রযোজিত একটি রোম্যান্টিক কমেডিতে। বিয়ের পরে এটিই হবে একসঙ্গে তাদের প্রথম কাজ। করন তাঁদের দু’জনেরই খুব কাছের। তার প্রযোজনা সংস্থার অধীনেই তৈরি হবে ছবি।

ছবিটি পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। এটি তিনটি ছবির একটি সিরিজ়। প্রথম ছবির শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি।

সূত্র বলছে, বিষয়টা অনেকটা বরুন ধাওয়ান-আলিয়া ভাটের ‘বাদ্রীনাথ কি দুলহানিয়া’র সিরিজ়ের মতো হতে চলেছে। এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা হবে শীঘ্রই। বলিউডের এই জনপ্রিয় জুটির আলাদা আলাদা কিছু কাজ আগে থেকেই ঠিক হয়ে রয়েছে। সেই কাজগুলো শেষ করেই তারা একসঙ্গে নতুন কাজ শুরু করবেন।

© সমকাল ২০০৫ - ২০২৩

সম্পাদক : আলমগীর হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com