'অনেকের হৃদয় জয় করে নিয়েছেন এই নারী'

প্রকাশ: ১১ মার্চ ২৩ । ১৪:১৭ | আপডেট: ১১ মার্চ ২৩ । ১৪:২২

স্পোর্টস ডেস্ক

হাসান আলীর স্ত্রী সামিয়া আরজু

আইপিএল হোক বা পাকিস্তান সুপার লিগ কিংবা অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট। ম্যাচের মধ্যে বিভিন্ন রকম মজার ঘটনা ঘটেই থাকে। তা আবার ভাইরাল হতে বেশি একটা সময়ও লাগে না। এবার এমনই এক ঘটনা ঘটল পিএসএলে।

এই টুর্নামেন্টে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার সাইমন ডুল। কয়েকদিন আগেই পাকিস্তানি ক্রিকেটার বাবর আজমের সমালোচনা করে শিরোনামে এসেছিলেন তিনি। বাবর সম্পর্কে ডুল বলেছিলেন, ব্যক্তিগত মাইলস্টোনের জন্য খেলেন বাবর আজম। ডুলের এমন মন্তব্যে পাকিস্তানে দারুণ আলোড়ন তৈরি হয়। এবার পাকিস্তানি ক্রিকেটার হাসান আলীর স্ত্রী সম্পর্কে মন্তব্য করে আলোচনায় এলেন ডুল। তার মন্তব্য মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।

পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেড বনাম মুলতান সুলতানের খেলা চলছিল। ম্যাচটিতে চরম উত্তেজনা সৃষ্টি হয়। শেষ পর্যন্ত সেই ম্যাচে জয়লাভ করে ইসলামাবাদ ইউনাইটেড। সেই সময়ে ক্যামেরা ধরা হাসান আলীর স্ত্রী সামিয়া আরজুর দিকে। তিনিও উচ্ছ্বাস প্রকাশ করেন। সামিয়াকে দেখে তার সৌন্দর্যে মুগ্ধ হয়ে যান ডুল। ধারাভাষ্য দেওয়ার সময়ে তার প্রশংসা করেন তিনি।

স্বামীর দল ইসলামাবাদের জার্সি পরেছিলেন সামিয়া। সেই সময় ডুল বলেন, 'উনি জিতে নিয়েছেন। আমি নিশ্চিতভাবে বলতে পারি, অনেকের হৃদয় জয় করে নিয়েছেন এই নারী। দুর্দান্ত। অপূর্ব। জয়টাও দুর্দান্ত।'

ডুলের সেই মন্তব্য সহজভাবে নেয়নি পাকিস্তানের দর্শকেরা। অনেকেই মনে করছেন, তার এই মন্তব্য নিছক প্রশংসা নয়। পাকিস্তানের ক্রিকেটারের স্ত্রীর প্রতি অশালীন ইঙ্গিত রয়েছে এর মধ্যে।

© সমকাল ২০০৫ - ২০২৩

সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com